শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

অনুশীলনে সব ঠিক হলেও মাঠে তা হচ্ছে না: মাহমুদউল্লাহ

প্রকাশ: শনিবার, ২০ নভেম্বর, ২০২১ , ৩:১৮ অপরাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অনুশীলনের কঠোর পরিশ্রমের ফসল মাঠে নিয়ে আসতে না পারাকেই পরাজয়ের কারণ হিসেবে দেখছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ। ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়ায় এ কথা জানান তিনি।

 

মাহমুদউল্লাহ বলেছেন, অনুশীলনে দলের খেলোয়াড়রা অনেক পরিশ্রম করে। ক্যাচিংও ভালো হয় সেখানে। কিন্তু এ সকল বিষয়ই মাঠে টেনে আনতে পারছি না আমরা। শেষ ৫-৬ মাসে আমাদের বোলিং ইউনিট দুর্দান্ত পারফর্ম করেছে। পেস ও স্পিন দুই বিভাগের উন্নতিই উল্লেখযোগ্য।

 

বাংলাদেশের পরাজয়ের পেছনে দুর্বল ব্যাটিংকেই দায়ী করছেন মাহমুদউল্লাহ। বোলিং ইউনিটের ভালো পারফর্মের পর এখন যে কাজটা ব্যাটারদেরই করতে হবে তা জানিয়ে টি-টোয়েন্টি অধিনায়ক বলেন, এখন ভালো পারফর্ম করাটা ব্যাটারদের দায়িত্ব। আমি মনে করি, ১৫ ওভার পর্যন্ত আমাদের দলের কোনো সেট ব্যাটারের ক্রিজে থাকা উচিত ছিল। কিন্তু সেটা আমরা পারিনি। টপ ও মিডল অর্ডারের ব্যর্থতার কারণেই ভুগতে হচ্ছে বাংলাদেশকে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_