রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

অপেক্ষার অবসান ঘটিয়ে শুভ উদ্বোধন হল খানসামা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল

প্রকাশ: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১ , ৭:১৩ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ অপেক্ষার অবসান ঘটিয়ে দিনাজপুরের খানসামা উপজেলা সদরে শুভ উদ্বোধন হল ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল। এতে সীমিত পরিসরে স্বাস্থ্য সেবা কার্যক্রম শুরু করলো উপজেলা স্বাস্থ্য বিভাগ।

সোমবার (১৫ নভেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ফিতা কেটে ও নাম ফলক উন্মোচনের মধ্য দিয়ে নব-নির্মিত এই হাসপাতালটির শুভ উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, এমপি।

এসময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ভারপ্রাপ্ত ডা. জাকিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শতাব্দী সাহা তিথি, ডা.নূর ফারিয়া আইরিন, ডা. রিজওয়ানুল কবির, ডা.মোস্তফা তাহমিদ, আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, আলোকঝাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোকছেদুল গণি রাব্বু শাহ, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণ এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে ছয়টি ইউনিয়নের এই উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সেবা কার্যক্রম চালুর ফলে স্বাস্থ্য সেবা আরো গতিশীল হল। যার ফলে সহজেই এই এলাকা ও আশেপাশের মানুষ সহজেই সেবা পাবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_