রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

অভিজ্ঞদের নিয়ে অস্ট্রেলিয়ার টেস্ট দল ঘোষণা

প্রকাশ: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ , ২:৩৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজে প্রথম দুই টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বাদ পড়েছেন সদ্য সমাপ্ত বিশ্বকাপে দলের হয়ে দারুণ খেলা ম্যান অব দ্য সেমিফাইনাল ম্যাথু ওয়েড এবং ম্যান অব দ্য ফাইনাল মিচেল মার্শ। দুই বছর পর দলে জায়গা পেয়েছেন উসমান খাজা এবং ট্রেভিস হেড।

 

অজিদের পেস অ্যাটকা সামলাবেন মিচেল স্টার্ক, প্যাট কামিন্স এবং জস হ্যাজলউড। ব্যাক-আপ হিসেবে থাকছেন ঝাই রিচার্ডসন এবং মাইকেল নেসের। মূল স্পিনার নাথান লায়নের বিকল্প হিসেবে স্কোয়াডে রাখা হয়েছে মিচেল সোয়েপসনকে।

আগামী ৮ ডিসেম্বর অস্ট্রেলিয়ার ব্রিসবেনে ইংল্যান্ডের বিপক্ষে মর্যাদার লড়াইয়ে নামবে ওয়ার্নার-টিম পেইনরা। অ্যাডিলেড ওভালে দ্বিতীয় টেস্টটি অনুষ্ঠিত হবে ১৬ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর। এরপর ২৬ ডিসেম্বর মেলবোর্নে মাঠে গড়াবে তৃতীয় ম্যাচটি। এরপর ৫ আর ১৪ই জানুয়ারি সিডনি আর পার্থে অনুষ্ঠিত হবে শেষ দুই টেস্ট।

 

অস্ট্রেলিয়ার ১৫ সদস্যদের দল: টিম পেইন (অধিনায়ক), মার্কাস হ্যারিস,  ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, মারনাস লাবুশেন, ট্রেভিস হেড, উসমান খাজা, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, ক্যামেরন গ্রিন, জস হ্যাজলউড, নাথান লায়ন, মাইকেল নেসের, ঝাই রিচার্ডসন এবং মিচেল সোয়েপসন। সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_