বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:০২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শুভ জন্মদিন সায়মা ওয়াজেদ পুতুল বেগম রোকেয়া ছিলেন বাঙালি নারী শিক্ষা প্রসারের অগ্রদূত: প্রধানমন্ত্রী তারুণ্যের শক্তিই গড়বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ : প্রধানমন্ত্রী হেলিকপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াত সস্ত্রীক নিহত ফুলবাড়ীতে গাঁজাসহ অটোরিকশা চালক কাম মাদক ব্যবসায়ী আটক সুজানগরে পাট ব্যবসায়ী ও স্টেক হোল্ডারদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত সুজানগরে নিরক্ষর ব্যক্তিদের জন্য শিখন কেন্দ্রের উদ্বোধন

অস্ট্রোলিয়া বিশ্বকাপে ভালো করবে বাংলাদেশ: ডমিঙ্গো

প্রকাশ: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১ , ৩:১২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের পারফর্ম ছিটে ফোঁটাও দেখাতে পারেনি টাইগার কোচ রাসেল ডমিঙ্গোর শিষ্যরা। তবে আগামী বছর অস্ট্রোলিয়াতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করবে বাংলাদেশ এমনটাই মনে করছেন ডমিঙ্গো।

সোমবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামার আগে অনুশীলন করে বাংলাদেশ। অনুশীলন শেষে সাংবাদিকদের এ কথা বলেন ডমিঙ্গো।

টাইগারদের কোচ বলেন, আমরা জানি আমাদের যোগ্যতা থেকে আমরা অনেকটা দূরে এখনও। কিন্তু তা রাতারাতি হবে না। এর জন্য সময় চাই। এটা একটা প্রক্রিয়া, আর এক বছরের মধ্যে আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। যদি সবকিছু ঠিকঠাকভাবে এগোয় আমরা ওই আসরে আরও ভালো অবস্থায় থাকবো।

ডমিঙ্গো আরও বলেন, আন্তর্জাতিক ক্রিকেটে ফলটা সত্যিই খুব গুরুত্বপূর্ণ। গত এক বছরে আমরা টি-২০তে বেশ কিছু জয় পেয়েছি, বড় সিরিজ জয় পেয়েছি। এখন সাবেক দুই বিশ্ব চ্যাম্পিয়নের বিপক্ষে মাত্র দুটি অল্প ব্যবধানের হারে দলকে যাচাই করা অনুচিত ও কঠোর সিদ্ধান্ত হবে। আমি মনে করি দল সামনের দিকে বড় পদক্ষেপ রেখেছে। আমাদের খুব ভাল কিছু তরুণ ক্রিকেটার উঠে এসেছে। তারা বড় দলের বিপক্ষে বড় পারফরম করেছে। আমার চোখে এখনও অনেক ইতিবাচক দিক আছে।

এদিকে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। সাকিব দলে না থাকা বর ক্ষতি হিসাবে দেখছেন ডমিঙ্গো। তিনি বলেন, অবশ্যই এটি বড় ক্ষতি। তাকে ছাড়া দলে ভারসাম্য আনা কঠিন, তখন ব্যাটার বা বোলারের দিকে যেতে হয়। এতে পার্ট-টাইম বোলারও খেলাতে হয়। অবশ্যই এটা দলের ভারসাম্যের জন্য এটি বড় ক্ষতি। তবে নেতৃত্ব এবং চাপের মধ্যে যেভাবে একটা স্থির পরিবেশ নিয়ে আসেন সেটিও হারিয়ে যায়। সূত্রঃ বাংলাদেশ জার্নাল


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_