রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ

আপনাদের সন্তানদের স্কুলে পাঠান, তারা যেনো স্কুলে যায় পড়াশোনা শিখতে পারে বিভাগীয় কমিশনার

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ , ১১:১৭ পূর্বাহ্ণ , বিভাগ :

হিলি প্রতিনিধি
ক্ষুদ্র নৃ গোষ্ঠিদের পড়াশোনা করার জন্য সরকার বৃত্তির ব্যবস্থা করেছে। যারা স্কুলে যােেব তাদের জন্য সাইকেলের ব্যবস্থা করা হয়েছে। প্রধান মন্ত্রীর উদ্যোগকে সারা দিয়ে আপনারা আপনাদের সন্তানদের স্কুলে পাঠান, তারা যেনো স্কুলে যায় পড়াশোনা শিখতে পারে। দিনাজপুরের হাকিমপুর উপজেলায় সরকারের বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা প্রকল্পের আওতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি, বাই সাইকেল ও ব্রেঞ্চ বিতরঠ কালে রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঞা উপরোক্ত কথাগুলো বলেন ।
এ সময় তিনি বলেন হিলি বন্দরের গতিশীলতা বাড়াতে ১শ ১০ ফিট প্রস্স্থ রাস্তা নিমান করা হবে। অচিরেই এর কার্যক্রম শুরু হচ্ছে ।
আজ রবিবার দুপুরের উপজেলা পরিষদ চত্তরে ছাত্র- ছাত্রীদের মাঝে সাইকেল,শিক্ষাবত্তি ও ব্রেঞ্চ প্রদান উপলক্ষে আলোচনা সভা উপজেলা নিবার্হী অফিসার নুর-এ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভুঞা,বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন উপজেলা চেয়ারম্যান হারানুর রশিদ,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।

ঊপজেলা নিবার্হী অফিসার নুর এ আলম জানান,অনুষ্ঠানে প্রাথমিক ও মাধ্যমিকের ৪৫ জন ছাত্র ছাত্রীর মাঝে ১ লাখ ৬২ হাজার টাকার চেক প্রদান, ১০ টি বাই সাইকেল প্রদান এবং ১০ টি বিদ্যালয়ে ৯৫ টি ব্রেঞ্চ প্রদান করা হয়েছে।

এছাড়াও অনুষ্ঠান শেষে উপজেলা ভুমি অফিস ও হিলি হাকিমপুর পৌর সভা পরিদর্শন করেন।

 


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_