তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

আরাধ্যার জন্মদিনে বিশেষ সারপ্রাইজ ঐশ্বরিয়া-অভিষেকের

  • প্রকাশ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ২.৪৭ পিএম
  • ৭৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মেয়ে আরাধ্যার ১০ম জন্মদিন উপলক্ষে কয়েক দিন আগেই স্বপরিবারে মালদ্বীপে উড়ে গিয়েছেন ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। মেয়েকে সারপ্রাইজ দেয়ার জন্যই এই বিশেষ ট্যুর পরিকল্পনা করেছেন তারা।

বুধবার (১৭ই নভেম্বর) ১০ বছরে পা রাখল আরাধ্যা। মালদ্বীপের বিলাসবহুল রিসোর্টে মেয়ের জমজমাট জন্মদিন পালন করলেন তারকা দম্পতি ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন। মঙ্গলবার রাত থেকেই শুরু হয়ে যায় পার্টি এবং সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বাবা অভিষেক বচ্চন।

‘হ্যাপি বার্থ ডে আরাধ্যা’ লেখা ব্যানারের সামনে দাঁড়িয়ে রয়েছে রাজকন্যার সাজে ছোট্ট আরাধ্যা। আর সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিষেক লিখেছেন, ‘হ্যাপি বার্থডে প্রিন্সেস। মা যেমন বলে তুমি এই পৃথিবীকে আরও উন্নত করে তুলবে। আমরা তোমাকে ভালোবাসি। ঈশ্বর তোমার মঙ্গল করুক’।

 

জন্মদিনের কয়েকদিন আগেই মালদ্বীপে চলে গিয়েছেন বাবা,মা ও মেয়ে। সেখান থেকে তাদের রিসোর্ট ও লোকেশনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐশ্বরিয়া। আমিল্লা মালদ্বীপ রিসোর্ট ও রেসিডেন্সের বিলাসি ঘর থেকে নানা দৃশ্য শেয়ার করেছেন ঐশ্বরিয়া।

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি হচ্ছে অভিষেক ও ঐশ্বরিয়া। একসঙ্গে বহু ছবিতে কাজও করেছেন তারা। ২০০৭ সালের ২০ই এপ্রিল মুম্বাইতে একেবারে ঘনিষ্ঠ পরিবৃত্তে বিয়ে করেন অভিষেক ও ঐশ্বরিয়া। তাদের বিয়ে হয়েছিল বচ্চনদের বাংলোতেই। ২০১১ সালের ১৬ই নভেম্বর তাদের প্রথম সন্তান আরাধ্যার জন্ম হয়।

 

বহুদিন পর আবার অভিষেকের সঙ্গে জুটি বাঁধবেন ঐশ্বরিয়া। তাদের একসাথে দেখা যাবে অনুরাগ কাশ্যপের গুলাব জামুন ছবিতে।  সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam