তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১৪ অপরাহ্ন

ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রচার-প্রচারণায় মুখরিত লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলায় ভোট কেন্দ্র ১৭৫টি

  • প্রকাশ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৩.৫১ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে
মোঃলাভলু শেখ  লালমনিরহাট থেকে।।
আগামী ২৮ নভেম্বর, ২০২১ইং তারিখ লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ নির্বাচনকে ঘিরে ২ উপজেলায় প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে গ্রাম-অঞ্চল গুলো। প্রার্থীরা বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে বেড়াচ্ছেন। প্রার্থীদের দিন কাটছে ব্যস্ততায়।
লালমনিরহাট জেলা নির্বাচন অফিস সোমবার ২২ নভেম্বর ২০২১ইং তারিখ জানান, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে লালমনিরহাট সদরের ৯টি ও কালীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে মোট ১৭৫টি ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে সদরে ৯২টি ও কালীগঞ্জে ৮৩টি ভোট কেন্দ্র। লালমনিরহাট সদর উপজেলায় ২ লক্ষ ১৮ হাজার ৪শ ৪২ জন মহিলা ও পুরুষ এবং কালীগঞ্জ উপজেলায় ১ লক্ষ ৯৬ হাজার ৮শ ৩ জন মহিলা ও পুরুষ ভোটার রয়েছে। ওই দিন ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রয়োগ করবেন। ২ উপজেলায় মোট চেয়ারম্যান প্রার্থী ১শ ৭জন এদের মধ্যে সদরে ৫৫জন এবং কালীগঞ্জ উপজেলায় ৫২জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। উক্ত ২ উপজেলায় নৌকা, লাঙ্গল ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রয়েছে। ভোটাররা জানান, এলাকার উন্নয়নে যারা কাজ করবেন। ভোটাররা তাদেরকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। সদর উপজেলায় সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ১শ, ২৯ জন ও ইউপি সদস্য ২শ ৩৮জন, কালীগঞ্জ উপজেলায় সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ৩শ ১৭ জন এবং সদস্য ৩শ ৮জন। এ প্রার্থীরা এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ডিতা করবেন। ভোটারা জানান, ভোট কেন্দ্রের পরিবেশ সুস্থ থাকলে তারা ভোট প্রয়োগ করার জন্য ভোট কেন্দ্রে যাবেন। অপরদিকে উৎসব মুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হওয়ার লক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর অবস্থানে থাকবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam