তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
সৈয়দপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার গাইবান্ধা হর্টিকালচার সেন্টারের বছরব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের সার্বিক কার্যক্রম পরিদর্শন- হুইপ গিনি এমপি  দুইদিন বিরতি শেষে আবার শুরু চা শ্রমিক আন্দোলন, সমাধানে চলছে বৈঠক লালমনিরহাটের ঐত্যিবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা মানুষ কষ্ট পেলে আমারও কষ্ট হয় : প্রধানমন্ত্রী জিম্বাবুয়েতে যাওয়া হচ্ছে না ওয়াশিংটনের ৯ মাস পর দেশে ফিরছেন শাকিব খান অবশেষে সাকিবের দেখা পেল নিজের নাম ‘সাকিব’ রাখা খুদে ভক্ত বাল্যবিবাহ বন্ধে প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা

ইতিহাস গড়তে চান টাইগার কোচ ডমিঙ্গো

  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১, ১.৪৫ পিএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সুপার টুয়েলভের প্রথম তিন ম্যাচ হেরে, মিরাকল কিছু না হলে আসর থেকে বিদায় প্রায় নিশ্চিত টাইগারদের। সঙ্গে যোগ হয়েছে ইনজুরির লম্বা তালিকা। তবে এমন পরিস্থিতিতেও বাকি থাকা শেষ দুই ম্যাচ জিতে ইতিহাস গড়তে চান টাইগার কোচ রাসেল ডমিঙ্গো।

সোমবার (১ নভেম্বর) দুপুরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গো বলেন, ‘আমরা জানি আমাদের যোগ্যতা থেকে অনেকটা দূরে আছি এখনো। কিন্তু তা রাতারাতি পরিবর্তন করা সম্ভব নয়। এর জন্য সময় চাই। এটা একটা প্রক্রিয়া।

তিনি আরও বলেন, ‘আরও এক বছর পর আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। যদি সবকিছু ঠিকঠাকভাবে এগোয় আমরা ওই আসরে আরও ভালো অবস্থায় থাকবো।’

এর আগে টাইগারদের নির্বাচক হাবিবুল বাশারও বলেছিলেন, আগামী বছর অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য প্রস্তুতির কথা। এবার বাশারের সুরেই যেন তাল মেলালেন হেড কোচ রাসেল ডমিঙ্গো।

এদিকে, চলমান বিশ্বকাপ থেকে সাইফউদ্দিনের পর আসর থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে শঙ্কা আছে নুরুল হাসান সোহানকে ঘিরেও। ফলে একাদশ সাজানোটাই কঠিন হবে ডমিঙ্গোর জন্য।

তাইতো প্রশ্ন উঠেছে, ব্যাকআপ ক্রিকেটার রাখার সুযোগ থাকার পরেও, কেন তা করেনি টিম ম্যানেজমেন্ট। অন্যদিকে ইংল্যান্ডের বিপক্ষে হার দিয়ে আসর শুরু করা প্রোটিয়ারা, টানা দুই ম্যাচ জিতে বাঁচিয়ে রেখেছে সেমির স্বপ্ন। তবে সে জন্য চাই এ ম্যাচে জয়। মুখোমুখি দু’দলের এর আগের ৬ দেখায়, শতভাগ জয় আছে দক্ষিণ আফ্রিকার।

সুপার টুয়েলভে নিজেদের ৪র্থ ম্যাচে মঙ্গলবার (২ নভেম্বর) দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ। আবুধাবীর শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়।

সেমিফাইনালের স্বপ্ন ফিকে হয়ে গেলেও এখনো বাকি থাকা দুই ম্যাচ জিতে শেষটা রাঙানোর স্বপ্ন টাইগার কাপ্তান মাহমুদউল্লাহ রিয়াদের। ঘরের মাঠে শক্তিশালী অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডকে উড়িয়ে দেওয়ার পর অনেক আশা নিয়ে মরুর বুকে বিশ্বকাপ খেলতে গিয়েছিল লাল-সবুজের প্রতিনিধিরা।

কিন্তু দলের ভরাডুবিতে বলতে গেলে এখন নিঃস্ব বাংলাদেশ ক্রিকেট দল। পেছনে তাকানোর আর কোনো জায়গা নেই। তারপরও আশা না ছেড়ে সুপার লিগে অন্তত একটা জয় নিয়ে দেশে ফিরতে চান টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বলেন, আমাদের আর দুটি ম্যাচ আছে, যদি দুটোতেই জিততে পারি, তাহলে দলের জন্য ভালো কিছুই হবে। আমরা সবাই মরিয়া হয়েই চেষ্টা করছি। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam