মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

উৎসবমূখর পরিবেশে  লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত 

প্রকাশ: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ , ১১:১৯ পূর্বাহ্ণ , বিভাগ :
Exif_JPEG_420
 লালমনিরহাট জেলা সংবাদদাতা।
 রোববার ২৮ নভেম্বর, ২০২১ইং তারিখ লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উৎসব মূখর পরিবেশে  অনুষ্ঠিত হয়েছে। ২ উপজেলায় মোট ভোট কেন্দ্র ১৭৫টি। উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠানের লক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে কঠোর টহল জোরদার করা হয়েছিল।
লালমনিরহাট জেলা নির্বাচন জানান, রোববার ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে লালমনিরহাট সদরের ৯টি ও কালীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে মোট ১৭৫টি ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয় এর মধ্যে সদরে ৯২টি ও কালীগঞ্জে ৮৩টি ভোট কেন্দ্র। লালমনিরহাট সদর উপজেলায় ২ লক্ষ ১৮ হাজার ৪শ ৪২ জন মহিলা ও পুরুষ এবং কালীগঞ্জ উপজেলায় ১ লক্ষ ৯৬ হাজার ৮শ ৩ জন মহিলা ও পুরুষ ভোটার রয়েছে।  রোববার সকাল- ৮টা থেকে বিকাল- ৪টা পর্যন্ত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রয়োগ করেছেন।  ২ উপজেলায় মোট চেয়ারম্যান প্রার্থী ১শ ৭জন এদের মধ্যে সদরে ৫৫জন এবং কালীগঞ্জ উপজেলায় ৫২জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উক্ত ২ উপজেলায় নৌকা, লাঙ্গল ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রয়েছে। ভোটাররা জানান, এলাকার উন্নয়নে যারা কাজ করবেন। ভোটাররা তাদেরকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। সদর উপজেলায় সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ১শ, ২৯ জন ও ইউপি সদস্য ২শ ৩৮জন, কালীগঞ্জ উপজেলায় সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ৩শ ১৭ জন এবং সদস্য ৩শ ৮জন। এ প্রার্থীরা এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ভোটারা জানান, ভোট কেন্দ্রের পরিবেশ সুস্থ থাকায় তারা ভোট প্রয়োগ করেছেন। অপরদিকে উৎসব মুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হওয়ার লক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর অবস্থানে থাকায় ভোট কেন্দ্রে সুস্হ ভাবে ভোট দিয়েছে। রাজপুর হাইস্কুলের ভোট কেন্দ্র এর প্রিজাইডিং অফিসার মোঃ হারুন অর রশিদ  জানান, শতকরা ৮৫% ভোট কাষ্ঠ  হয়েছে। তবে এ সংবাদ লেখা পযন্ত কোথাও কোন অপ্রীতিকর  ঘটনার খবর পাওয়া যায়নি।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_