বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শুভ জন্মদিন সায়মা ওয়াজেদ পুতুল বেগম রোকেয়া ছিলেন বাঙালি নারী শিক্ষা প্রসারের অগ্রদূত: প্রধানমন্ত্রী তারুণ্যের শক্তিই গড়বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ : প্রধানমন্ত্রী হেলিকপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াত সস্ত্রীক নিহত ফুলবাড়ীতে গাঁজাসহ অটোরিকশা চালক কাম মাদক ব্যবসায়ী আটক সুজানগরে পাট ব্যবসায়ী ও স্টেক হোল্ডারদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত সুজানগরে নিরক্ষর ব্যক্তিদের জন্য শিখন কেন্দ্রের উদ্বোধন

এক লিপস্টিকের দাম প্রায় ১২০ কোটি টাকা!

প্রকাশ: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১ , ৭:০৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্বের সবচেয়ে দামি লিপস্টিক এটি। এই লিপস্টিকের দাম জানলে আপনার চোখ কপলে উঠে যাবে! এক লিপস্টিকের দাম ১৪ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি অর্থে প্রায় ১২০ কোটি ১৭ লাখ ৩৯ হাজার ৫৬০ টাকা।

বলছি, এইচ. কউচার বিউটি ডায়মন্ড ব্র্যান্ডের লিপস্টিকের কথা। বর্তমান বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল লিপস্টিক এটি। তবে কী আছে এই লিপস্টিকে! এই লিপস্টিকের কেস ১৮ ক্যারেটের ১১০ গ্রাম খাঁটি সোনা দ্বারা তৈরি। এতে ১২০০টি হীরা বসানো আছে। এই লিপস্টিকের কেসে নিজের নাম খোদাই করার সুবিধাও রয়েছে। আপনি চাইলে আজীবনও এই লিপস্টিক ব্যবহার করতে পারবেন। কারণ এটি রিফিলযোগ্য। অন্যান্য রঙের লিপস্টিকও হীরাখচিত মহামূল্যবান এই লিপস্টিকের কেসের মধ্যে বসিয়ে ব্যবহার করতে পারবেন। এই ব্র্যান্ডের মাশকারাও আছে। এটিও স্বর্ণ ও হীরাখচিত। এই ব্র্যান্ডের প্রসাধনী কিনলেই পাবেন ডিসকাউন্টসহ সব সময় জরুরি পরিষেবা। বিশেষ অনুরোধ সাপেক্ষে এই লিপস্টিক শুধু ওই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকেই কিনতে পারবেন!

সূত্র: এক্সপেনসিভ-ওয়ার্ল্ড ডট কম/ জি এইচ গসিপ


লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_