রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

কুড়িগ্রামে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১ , ১১:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ :
কুড়িগ্রাম প্রতিনিধি :
‘মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি. এই প্রতিপাদ্যে কুড়িগ্রামে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে সিভিল ডিফেন্স অফিসে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।
এসময় কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের উপ-সহকারি পরিচালক মো. আলী আকবরের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, সহকারি পুলিশ সুপার (নাগেশ^রী) সুমন রেজা, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ফুলবাড়ী) ফরহাদ আলম চৌধুরী, সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ আলী সাজ্জাদ প্রমুখ।
সপ্তাহ ব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে পুলিশ ও বিজিবি অস্ত্রাগারে অগ্নিপ্রতিরোধক ব্যবস্থাদি পরিদর্শন ও পরামর্শ প্রদান, সরকারি বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্র, কিনিক, শপিংমল, বিসিক শিল্পনগরী, হাট-বাজার, বহুতল ভবন, স্টেডিয়াম, ফিলিং স্টেশন পরিদর্শন ও পরামর্শ প্রদান এবং অগ্নি প্রতিরোধ রোধে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে মাইকিং’র মাধ্যমে সচেতনতামূলক প্রচারনা চালানো।


খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_