মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

খানসামার ৬ ইউপি নির্বাচন ২৩ ডিসেম্বর

প্রকাশ: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১ , ১০:২৯ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ চতুর্থ ধাপের তফসিল অনুযায়ী দিনাজপুরের খানসামা উপজেলার ৬টি ইউপি নির্বাচন ২৩ ডিসেম্বর।

তফসিল ঘোষণার পরেই সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ বেড়ে গেছে। নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশীরা লবিং-তদবিরে ব্যস্ত সময় পার করছেন আর বিএনপি নেতারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচারণা করছেন। এতে থেমে নেই ইউপি সদস্য ও ইউপি সদস্যারা।

উপজেলা নির্বাচন কমিশন কার্যালয় সূত্রে জানা যায়, চতুর্থ ধাপে উপজেলার আলোকঝাড়ী, ভেড়ভেড়ী, আংগারপাড়া, খামারপাড়া, ভাবকী ও গোয়ালডিহি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর, মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর, মনোনয়ন প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জিকরুল হক বলেন, নির্ধারিত তারিখে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন করার লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। এটি সফল করতে প্রার্থী ও ভোটারদের সহায়তা আশা করছি।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_