তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন

খানসামায় উপজেলা ক্ষেতমজুর সমিতির সম্মেলন ও দাবি আদায়ে স্মারকলিপি প্রদান

  • প্রকাশ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ১২.০৭ পিএম
  • ৩০ বার ভিউ হয়েছে

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলা ক্ষেতমজুর সমিতির সম্মেলন-২০২১ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদা আক্তার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে “কাজ মজুরি জমি অধিকার ইনসাফ চাই, বরাদ্দ লুটপাটের বিরুদ্ধে করো লড়াই” স্লোগানকে সামনে রেখে দিনাজপুর জেলা কমিউনিস্ট পার্টির সাংগঠনিক সম্পাদক সংগঠক এ্যাডভোকেট রেয়াজুল ইসলাম রাজুুর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন দিনাজপুর জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড এডভোকেট মেহেরুল ইসলাম।

সম্মেলনে উপজেলা ক্ষেতমজুর কমিটির বর্তমান সভাপতি জান্নাত আলীকে পুনরায় সভাপতি ও বর্তমান  সাধারণ সম্পাদক দীপু অধিকারীকে পুনরায় সাধারন সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা ক্ষেতমজুর সমিতির কমিটি ঘোষণা করা হয়।

শেষে পল্লী রেশনসহ ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে ইউএনও’র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা কমিউনিস্ট পার্টির সাধারন সম্পাদক কমরেড ইকবাল হোসেন সিদ্দিকী, জেলা ক্ষেতমজুর কমিটির সভাপতি এখলাছুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক হাফিজার রহমান, সহ-সাধারন সম্পাদক রণজিৎ কুমার রায়,  উপজেলা কমিউনিস্ট পার্টির সম্পাদক আফজাল হোসেন, কমরেড শওকত আলী, ক্ষেতমজুর নেতা মোঃ আমিনুল হক, ক্ষেতমজুর নেত্রী মোছাঃ জহুরা, মোছাঃ নুরবানু সহ বিভিন্ন স্তরের কৃষক-কৃষাণী নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam