শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

খানসামায় ৬ ইউপি নির্বাচনে নৌকার মাঝি যারা

প্রকাশ: রবিবার, ২১ নভেম্বর, ২০২১ , ২:১৬ অপরাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে দিনাজপুরের খানসামা উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড।

রবিবার (২১ নভেম্বর) বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগেরে দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

মনোনয়ন প্রাপ্তরা হলেন খানসামা উপজেলার ১ নং আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোকছেদুল গণি রাব্বু শাহ্, ২ নং ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল হক হাফিজ সরকার, ৩ নং আঙ্গারপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ্, ৪ নং খামারপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাজেদুল হক সাজু, ৫ নং ভাবকি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম এবং ৬ নং গোয়ালডিহি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আইনুল হক শাহ্।

চতুর্থ ধাপের ঘোষিত তফসিল অনুযায়ী,  ইউপি নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর। মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহার ৬ ডিসেম্বর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_