তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

ঘোড়াঘাটে ঢাকাগামী বাস থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২

  • প্রকাশ শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ৪.৫১ এএম
  • ২৭ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাট উপজেলায় যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে ৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় যাত্রীবেশে থাকা ২ মাদক কারবারিকে আটক করা হয়।বৃহস্পতিবার (১১নভেম্বর) রাত ১১:৩০ ঘটিকায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঢাকাগামী বাস থেকে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন,মৃত-আঃ সামাদ এর ছেলে মোঃ মাহাবুর আলম (৪৪) এবং মোঃ ইমান আলীর ছেলে মোঃ রব্বানী (৩২)। উভয়েই দিনাজপুরের চিলিরবন্দরের চকমুসা-নন্দির দোলার।
পুলিশ জানায়, এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই রাজা মিয়া এবং এএসআই রাখিমুজ্জামান রানাসহ পুলিশের একটি দল উপজেলার দামোদর পুর শৌলা সোনামুখি মোড়ে আঞ্চলিক মহাসড়কে রাত্রিকালিন চেকপোস্টে ডিউটি করার সময় ঢাকাগামী এসআর ট্রাভেলস এর ব-১৪-৬৩৬৬ বাসে তল্লাশির সময় বিশেষ কায়দায় দুটি ট্রাভেল ব্যাগের মধ্যে রাখা ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করে।পরে যাত্রী সেজে ফেনসিডিল বহনের দায়ে দুই মাদক কারবারি আটক করা হয়। দীর্ঘ দিন থেকে তারা সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল ক্রয় করে নিজ এলাকা সহ বিভিন্ন পরিবহণের করে ঢাকার বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করে বলে স্বীকার করে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির,পিপিএম (সেবা) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাসে তল্লাশি চালানোর সময় ফেনসিডিল সহ দুই জন মাদক কারবারি কে আটক করা হয়।পরে তিন জনের নাম উল্লেখ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আটক আসামিদেরকে আজ শুক্রবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং পলাতক আসামিকে আটকের জন্য জোড় প্রক্রিয়া চালানো হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam