রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

ঘোড়াঘাটে ঢাকাগামী বাস থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ২

প্রকাশ: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ , ৪:৫১ পূর্বাহ্ণ , বিভাগ :
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর ঘোড়াঘাট উপজেলায় যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে ৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় যাত্রীবেশে থাকা ২ মাদক কারবারিকে আটক করা হয়।বৃহস্পতিবার (১১নভেম্বর) রাত ১১:৩০ ঘটিকায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঢাকাগামী বাস থেকে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন,মৃত-আঃ সামাদ এর ছেলে মোঃ মাহাবুর আলম (৪৪) এবং মোঃ ইমান আলীর ছেলে মোঃ রব্বানী (৩২)। উভয়েই দিনাজপুরের চিলিরবন্দরের চকমুসা-নন্দির দোলার।
পুলিশ জানায়, এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই রাজা মিয়া এবং এএসআই রাখিমুজ্জামান রানাসহ পুলিশের একটি দল উপজেলার দামোদর পুর শৌলা সোনামুখি মোড়ে আঞ্চলিক মহাসড়কে রাত্রিকালিন চেকপোস্টে ডিউটি করার সময় ঢাকাগামী এসআর ট্রাভেলস এর ব-১৪-৬৩৬৬ বাসে তল্লাশির সময় বিশেষ কায়দায় দুটি ট্রাভেল ব্যাগের মধ্যে রাখা ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করে।পরে যাত্রী সেজে ফেনসিডিল বহনের দায়ে দুই মাদক কারবারি আটক করা হয়। দীর্ঘ দিন থেকে তারা সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল ক্রয় করে নিজ এলাকা সহ বিভিন্ন পরিবহণের করে ঢাকার বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করে বলে স্বীকার করে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির,পিপিএম (সেবা) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাসে তল্লাশি চালানোর সময় ফেনসিডিল সহ দুই জন মাদক কারবারি কে আটক করা হয়।পরে তিন জনের নাম উল্লেখ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আটক আসামিদেরকে আজ শুক্রবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং পলাতক আসামিকে আটকের জন্য জোড় প্রক্রিয়া চালানো হচ্ছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_