তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
সৈয়দপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার গাইবান্ধা হর্টিকালচার সেন্টারের বছরব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের সার্বিক কার্যক্রম পরিদর্শন- হুইপ গিনি এমপি  দুইদিন বিরতি শেষে আবার শুরু চা শ্রমিক আন্দোলন, সমাধানে চলছে বৈঠক লালমনিরহাটের ঐত্যিবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা মানুষ কষ্ট পেলে আমারও কষ্ট হয় : প্রধানমন্ত্রী জিম্বাবুয়েতে যাওয়া হচ্ছে না ওয়াশিংটনের ৯ মাস পর দেশে ফিরছেন শাকিব খান অবশেষে সাকিবের দেখা পেল নিজের নাম ‘সাকিব’ রাখা খুদে ভক্ত বাল্যবিবাহ বন্ধে প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা

ঘোড়াঘাট পৌরসভার টানা তৃতীয় বারের মত নিবাচিত হলেন আব্দুস সাত্তার মিলন

  • প্রকাশ বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৩.৩৫ এএম
  • ৫০ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর ঘোড়াঘাট পৌরসভার টানা তৃতীয় বারের মত নগর পিতা নির্বাচিত হলেন আব্দুস সাত্তার মিলন। নিচ্ছিদ্র, নিরাপত্তার মধ্য দিয়ে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার (২ নভেম্বর)সন্ধ্যা সাড়ে ৭টায় দিনাজপুর জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকতা শাহিনুর ইসলাম প্রামানিক ঘোষণা করে জানান, ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে বেসরকারি ফলাফলে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার মিলন নারিকেল গাছ প্রতীকে ৬ হাজার ৪২২ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী জগ প্রতীকে আবুল কালাম আজাদ পেয়েছেন ৩ হাজার ৭৭৪ ভোট, নৌকা প্রতীকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ইউনূছ আলী মন্ডল পেয়েছেন ৩ হাজার ৩৭৬ ভোট, মোবাইল ফোন মার্কায় আব্দুল মান্নান সরকার পেয়েছেন ৮২৪ ভোট এবং রেল ইঞ্জিন প্রতীকে রিপন আহম্মেদ বাবু পেয়েছেন ৯২ ভোট।
নির্বাচিত কাউন্সিলরা হলেন, ১ নং ওয়ার্ডে  রাহাদ মিয়া ৭৬৮, ২নং ওয়ার্ডে আঃ সুবহান ৬১৬, ৩নং ওয়ার্ডে রেজওয়ান ৭০০, ৪নং ওয়ার্ডে আনোয়ার হোসেন আতোয়ার ৬৬৩, ৫নং ওয়ার্ডে জিয়াউর রহমান ৮৭৮, ৬নং ওয়ার্ডে সাহিদ পারভেজ ১০২৩,
৭নং ওয়ার্ডে মেহেদুল হক- ৩৪৪, ৮নং ওয়ার্ডে নজরুল ইসলাম- ৭০৮, ৯নং ওয়ার্ডে আঃ কাদের- ৫২৬,সংরক্ষিত-১,২, ৩নং ওয়ার্ডে- রাহেনা পারভিন -৩৫৬৫, ৪,৫,৬-নং ওয়ার্ডে মজিদা বেগম -২১৩৩, ৭,৮,৯ নং নং ওয়ার্ডে আয়েশা সিদ্দিকা- ২৫৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত পৌরসভার ৯টি কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয় কয়েক স্তরের নিরাপত্তা। সকাল থেকেই দিনভর সাধারণ ভোটাররা উৎসবমুখর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam