তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

ঘোড়াঘাট পৌরসভায় শান্তিপূর্ণ ভোট গ্রহন চলছে

  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ৯.২০ এএম
  • ৬২ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর জেলার ঘোড়াঘাট পৌরসভার ভোট গ্রহণ চলছে। সকাল ৮ টায় ৯টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন শুরু হয়। চলবে বিকাল চারটা পর্যন্ত। প্রথমবারের মত ঘোড়াঘাট পৌরসভায় ইভিএম’র মাধ্যমে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।
কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতিও বেশ ভালো। প্রতিটি কেন্দ্রেই নারী ও পুরুষ ভোটারদের সরব উপস্থিতি। নির্বাচন ঘিরে পুরো এলাকা জুড়েই এখন উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। সকাল ১২:৩০ টা পর্যন্ত কোন ভোট কেন্দ্র থেকেই কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটে অংশগ্রহণ এবং ভোট দিতে পারায় খুশি ভোটাররাও। তারা বলছেন যে প্রথমবারের মত ইভিএমে ভোট গ্রহণ হলেও ভোট চলাকালীন কোন কারিগরি সমস্যা পাওয়া যায়নি এবং দ্রুততম সময়ে তারা ভোট দিতে পেরেছেন।
নির্বাচনে মেয়র পদে ৫ জন,কাউন্সিলর পদে ৩২জন এবং ১০ জন নারী কাউন্সিলর প্রতিদ্বন্দ্বীতা করছেন। মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৯৪৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৭৫৬ জন ও নারী ভোটার হচ্ছেন ১০ হাজার ১৯১ জন। পৌরসভার ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে। ভোট কক্ষের (বুথের)সংখ্যা ৭৪টি।
উপজেলা নির্বাচন কর্মকতা শাহজাহান মানিক জানান, ‘শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর। তিনি আরও জানান, ‘ভোটের নিরাপত্তায় কয়েক স্তরের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে নিরাপত্তার সার্থে সাধারণ কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও নিরাপত্তার দায়িত্বে মাঠে  রয়েছে ৩ প্লাটুন বিজিবি, র‌্যাব ও পুলিশের ৩টি মোবাইল টিম রয়েছে ৩ টি স্ট্রাইকিং র্ফোসও।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam