তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২১ মে ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন

চাটখিলে সাংসদ এইচ.এম.ইব্রাহিম শুভ উদ্ধোধন করলেন পরকোট-দশঘরিয়া স্কুলের নতুন ভবনের কাজ

  • প্রকাশ রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ১১.৩২ এএম
  • ২৯ বার ভিউ হয়েছে
মোঃ দেলোয়ার ইবনে হোসেন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিল উপজেলার পর‌কোট দশঘ‌রিয়া ইউ‌নিয়ন উচ্চ বিদ‌্যালয়ের সে‌সিপ প্রক‌ল্পের আওতায় ৭২ লক্ষ ৬৮ হাজার টাকা ব‌্যয়ে নি‌র্মিত নতুন ভব‌নের শুভ উ‌দ্বোধন করেন সাংসদ এইচ এম ইব্রাহিম।
রবিবার (১৪ নভেম্বর) সকালে চাটখিল উপজেলার পরকোট দশঘরিয়া উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে বিদ্যালয়টি পরিচালনা কমিটির সভাপতি
শেখ সফিকুর রহমানের সভাপতিত্ব প্রধান শিক্ষক আব্দুল বাছেতের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পরকোট ইউনিয়নের চেয়ারম্যান বাহার আলম প্রমূখ।
এই অনুষ্ঠানে স্কুলের শিক্ষক শিক্ষার্থী জনপ্রতিনিধি উপজেলা ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এমপি ইব্রাহিম ছাত্রীদের উদ্দেশ্যে বলেন  স্কুলে যাওয়া আসার পথে যদি বখাটেরা ইভটিজিং করে তাহলে সে ইভটিজারদের জুতা পেটা করে তাকে  (এমপি নিজেকে) ও থানার ওসিকে খবর দেয়ার এবং ছাত্রদের উদ্দেশ্যে বলেন আজগুবি স্টাইলে চুল কাটারও সমালোচনা করে সন্ধ্যা পর কোন ছাত্রদের বাজার দোকান রাস্তায় চলাফেরা থেকে বিরত থাকার পরামর্শ প্রদান করেন।
তিনি আফসোস করে বলেন, একটা ক্যাডারের বাবাকে তার নাম পরিচয় জিজ্ঞেস করলে সে তার পরিচয় দেয় আমি তমুক ক্যাডারের বাপ। এর চেয়ে আমাদের বড় দুর্ভাগ্য আর কি হতে পারে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam