রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

জীবন হলো কফির মতো: প্রভা

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ , ৪:১৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনের ক্যারিয়ার শুরু করেছিলেন। দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে নিয়মিত অভিনয় করছেন তিনি। যদিও ব্যক্তিগত কারণে মাঝে কিছুদিন বিরতি ছিল, তবে সব ভুলে অভিনয়েই মন দিয়েছেন এই অভিনেত্রী।

 

অভিনয়ের পাশাপাশি ইনস্টাগ্রামে সরব প্রভা। নিয়মিত সেখানে ছবি পোস্ট করে থাকেন এই গুণী অভিনেত্রী। ইনস্টাগ্রাম ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে তার ভক্তরা হুহু করে লাইকের বন্যা বয়ে দেন।ইনস্টাগ্রামের সর্বশেষ পোস্টে লাস্যময়ী ভঙ্গিমায় তোলা একটি ছবি পোস্ট করেছেন প্রভা। সেখানে দেখা যাচ্ছে, কফিতে চুমুক দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- ‘জীবন হলো কফির মতো। এটি যত গাঢ় হয়, তত বেশি শক্তি জোগায়।’

 

বলার অপেক্ষা রাখে না, নিজের জীবনের অভিজ্ঞতা থেকেই মূল্যবান এই মন্তব্য করেছেন প্রভা। জীবনের নানা রঙ দেখেছেন তিনি। মসৃণ পথচলায় হোঁচট খেয়েছেন, আবার উঠে দাঁড়িয়েছেন। ভালো-মন্দ দুই সময়ে নিজের আশেপাশের মানুষ ও পরিবেশ ভালোভাবে অনুভব করেছেন। সেই সুবাদে জীবন নিয়ে তার অভিজ্ঞতাও বেশ স্পষ্ট।

 

সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রভার অন্য এক প্রতিভা। প্রথমবারের মতো গান গেয়েছেন তিনি। গত ২২ অক্টোবর নিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করেছেন সেই গান। শিরোনাম ‘আমি শুনেছি সেদিন তুমি’। মৌসুমী ভৌমিকের গাওয়া বিখ্যাত এই গান নিজের কণ্ঠে ধারণ করে শ্রোতাদের সঙ্গে শেয়ার করেছেন প্রভা। সঙ্গে রয়েছে দৃষ্টিনন্দন ভিডিও।

 

সবার উৎসাহ থেকেই গান গেয়েছেন প্রভা। তবে কাজটা ছিল পরীক্ষামূলক। কেবল নিজেকে যাচাই করার জন্য। সংগীত তারকা ইমরানের স্টুডিওতে গিয়ে আড্ডার ছলে রেকর্ড করেন গানটি। এরপর শুনে দেখলেন, মন্দ হয়নি। শ্রোতাদের সঙ্গেও শেয়ার করা যায়।

 

প্রভার ভাষ্য, ‘রেকর্ড করার পর গানটা শুনে মা খুব পছন্দ করেন, আবেগপ্রবণ হয়ে পড়েন। তাই ভাবলাম, ইউটিউবে প্রকাশ করি।’

 

এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_