তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

জেলার মধ্যে শ্রেষ্ঠ এএসআই হলেন সান্তাহারের রুস্তম ফারুক

  • প্রকাশ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১, ৪.০৯ এএম
  • ৫৫ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অক্টোবর মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়। বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এ মাসে চৌকস কার্য সম্পাদন, গ্রেফতারী পরোয়ানাজারী ও সাজাগ্রাপ্ত আসামী ধরার জন্য সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ প্রদান করা হয়। গত রোববার দুপুরে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় অক্টোবর মাসের বগুড়া জেলার মধ্যে শ্রেষ্ঠ এএসআই হয়েছেন রুস্তম ফারুক। জেলার শ্রেষ্ঠ এএসআই রুস্তম ফারুক হওয়ায় তার হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ পুরষ্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। মাসিক কল্যাণ সভায় সকল পর্যায়ের পুলিশ সদস্যদের নানাবিধ সুবিধা-অসুবিধা নিয়ে আলোচনা করা হয় এবং তা সমস্যা সমাধানের ব্যবস্থা করেন। উল্লেখ্য, এএসআই রুস্তম ফারুক বর্তমান সান্তাহার ফাঁড়িতে কর্মরত আছে।
পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, বর্তমান পুলিশ জনবান্ধব পুলিশ, সম্মানিত আইজিপি মহোদয় পাঁচটি ল্য কে যথা দূর্নীতিমুক্ত পুলিশ, মাদকমুক্ত পুলিশ, হয়রানিমুক্ত পুলিশি সেবা নিশ্চিতকরণ, পুলিশের কল্যাণ নিশ্চিত করা ও বিট পুলিশিং ল্য সমূহকে সামনে রেখে সততা, নিষ্ঠা এবং দায়িত্বশীলতার সাথে সকলকে কাজ করার আহবান জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam