তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥ নিরাপদ মাতৃত্ব দিবস আজ দিনাজপুরে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

টস জিতে ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠল শ্রীলংকা

  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১, ১.৫০ পিএম
  • ২২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের চলমান সপ্তম আসরের ২৯তম ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি শ্রীলংকা। সংযুক্ত আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ইংল্যান্ডকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় শ্রীলংকা ক্রিকেট দল।

চলতি আসরে দুর্দান্ত খেলছে ইংল্যান্ড ক্রিকেট দল। প্রথম তিন ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭০, ৩৫ ও ৫০ বল হাতে রেখে দাপুটে জয় পায় ইয়ন মরগানের নেতৃত্বাধীন দলটি।

অন্যদিকে শ্রীলংকা বিশ্বকাপের মূলপর্বে নিজেদের প্রথম খেলায় বাংলাদেশের বিপক্ষে ১৭২ রানের টার্গেট তাড়ায় জয় পায় ৫ উইকেটে। কিন্তু পরের দুই ম্যাচে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৭ ও ৪ উইকেটের ব্যবধানে হেরে যায়।

ইংল্যান্ড ও শ্রীলংকা টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে ১২ ম্যাচে মুখোমুখি হয়। ৮ ম্যাচে জয় পায় ইংল্যান্ড আর ৪ ম্যাচে জয় পায় শ্রীলংকা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের গত ছয় আসরে চারবার দেখা হয় ইংল্যান্ড-শ্রীলংকার। তার মধ্যে ৩ ম্যাচে জয় পায় ইংল্যান্ড আর একটি ম্যাচে জয় পায় শ্রীলংকা।

অতীত সমীকরণ ও সাম্প্রতিক পারফরম্যান্স সব মিলিয়ে শ্রীলংকার চেয়ে একধাপ এগিয়ে ইংল্যান্ড। তবে টি-টোয়েন্টির এই সংক্ষিপ্ত ফরম্যাটের খেলায় নির্দিষ্ট দিনে যারা নিজেদের সেরাটা উজার করে দিতে পারবে জয় তাদেরই হবে।

ইংল্যান্ড: জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ইয়ন মরগান (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ ও টাইমাল মিলস।

শ্রীলংকা: পাথুম নিশাঙ্কা, কুশাল পেরেরা, চারিথ আসালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, ভানুকা রাজাপক্ষে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুনারতেœ, ওয়ানেন্দু হাসারঙ্গা, দুষ্মন্ত চামিরা, মহেশ থাকসিনা ও লাহিরু কুমারা। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam