বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ১৭ বছর পর গ্রুপপর্ব থেকেই বিদায় বার্সার সময় পেয়েও কোহলী সরেননি, জোর করেই কি অধিনায়ক রোহিত? নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ দল আজ বেগম রোকেয়া দিবস আলু দিয়ে বানান সুস্বাদু জিলাপি মৌলভীবাজার মুক্ত দিবস পালিত জলঢাকায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) শিক্ষা কার্যক্রম উদ্বোধন ও উপকরণ  বিতরন

টস হেরে ব্যাটিংয়ে ইংল্যান্ড

প্রকাশ: বুধবার, ১০ নভেম্বর, ২০২১ , ১:৫১ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের প্রথম সেমিফাইনালে মুখোমুখি ইংল্যান্ড-নিউজিল্যান্ড। সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে নকআউট পর্বের এ গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে বোলিংয়ে নিউজিল্যান্ড।

টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে অতীতে ২১ ম্যাচে মুখোমুখি হয় দুই দল। ১৩ ম্যাচে জয় পায় ইংল্যান্ড। আর ৭ ম্যাচে জয় পায় নিউজিল্যান্ড।

আর বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ আসরে ৫ ম্যাচে মুখোমুখি হয় উভয় দল। ৩ ম্যাচে জয় পায় ইংল্যান্ড। আর ২টিতে জয় পায় নিউজিল্যান্ড।

অতীত সমীকরণে নিউজিল্যান্ডের চেয়ে একধাপ এগিয়ে ইংল্যান্ড। তবে চলতি বিশ্বকাপে মাঠের পারফরম্যান্সে দুই দল সমানে সমান। গ্রুপপর্বে দুই দলই হেরেছে একটি করে ম্যাচ।

হারলে বিদায়, জিতলে ফাইনালে। এমন কঠিন সমীকরণের ম্যাচে আজ যারাই নিজেদের সেরাটা উজাড় করে দিতে পারবে তারাই ফাইনালে চলে যাবে।

ইংল্যান্ড: জস বাটলার, জনি বেয়ারস্টো, ডেভিড মালান, ইয়ন মরগান, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম বিলিংস, ক্রিস উকস, ক্রিস জর্দান, আদিল রশিদ ও মার্ক উড।

নিউজিল্যান্ড: মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সৌধি ও ট্রেন্ট বোল্ট। সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_