রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

ঠাকুরগাঁও পাড়িয়া ইউনিয়নে ইউপি নির্বাচনে সংঘাতের শংকায় সংবাদ সম্মেলন 

প্রকাশ: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১ , ১২:৩৬ অপরাহ্ণ , বিভাগ :
জানে আলম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে তৃতীয় দফা নির্বাচনে সংঘাতের শংকা প্রকাশ করে সংবাদ সম্মেল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সতন্ত্র প্রার্থী জিল্লুর রহমান ইউনিয়ন পরিষদ চত্বরে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।
লিখিতি বক্তব্য পাঠ করে তিনি বলেন, এরই মধ্যে সংশ্লিস্ট ইউনিয়নের নৌকার প্রার্থী ফজলে রাব্বী সতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের বাঁধা প্রদান করে হুমকি ধামকি দিয়েছে। এছাড়া প্রতিটি প্রচারণায় তার লোকজন মারমুখী আচরণ করছে। যা সংঘাতমূলক। এরপর নির্বাচন অফিসসহ প্রশাসনের কাছে লিখিতভাবে অভিযোগ করলেও কোন প্রদক্ষেপ নেয়া হয়নি। তাই আসন্ন ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শান্তিপূর্ন পরিবেশ সৃষ্টি না হলে সংঘাতের শংকা রয়েছে।
অবিলম্বে প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা গ্রহনে নির্বাচনি সভা সমাবেশ ও প্রচারণায় শান্তিপূর্ন পরিবেশ তৈরি করে সুষ্ঠভাবে ভোট গ্রহনের ব্যবস্থার দাবি করেন তিনি। অন্যথায় আইশৃংখলার চরম অবনতি হবে বলে মনে করেন সতন্ত্র প্রার্থী।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_