রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

ডোমারে পৌর নির্বাচনে আবারো বিজয়ী হলেন আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু

প্রকাশ: বুধবার, ৩ নভেম্বর, ২০২১ , ১১:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ :

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ২ নভেম্বর নীলফামারীর ডোমার পৌরসভা নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
উৎসবমুখর পরিবেশে সকাল থেকেই কেন্দ্রগুলোতে উপচেপড়া ভীড় ছিল লক্ষনীয়। বিশেষ করে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এই প্রথম ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ায় ভোটারদের মধ্যে আনন্দ-উল্লাস লক্ষ্য করা গেছে। কেন্দ্রগুলোতে ছিল দীর্ঘলাইন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
৯টি ওয়ার্ড নিয়ে গঠিত পৌরসভায় পুরুষের চেয়ে নারী ভোটার ছিল বেশি। নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ মনছুরুল ইসলাম দানু নারিকেল গাছ প্রতিক নিয়ে ৪ হাজার ৬ শত ৬৭ ভোট পেয়ে হাট্রিক বিজয়ী হয়েছেন। অপর নিকটতম প্রদিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আফরোজা নাজনীন রুমি মোবাইল প্রতিকে ৩ হাজার ৬শত ৭৪ ভোট পেয়ে ২য় এবং নৌকা প্রতীক নিয়ে গণেশ কুমার আগরওয়ালা পেয়েছেন ২ হাজার ৪ শত ২৫ ভোট। এ ছাড়াও সাধারণ কাউন্সিলর হিসাবে ১ নং ওয়ার্ডে মিজানুর রহমান জুয়েল ইসলাম, ২নং ওয়ার্র্ডে সামছুল আলম, ৩নং ওয়ার্ডে আখতারুজ্জামান সুমন, ৪নং ওয়ার্ডে সেলিম রেজা, ৫ নং ওয়ার্ডে অহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ডে মিজানুর রহমান তুলু, ৭নং ওয়ার্ডে রুবেল ইসলাম, ৮নং ওয়ার্ডে কাওছার আলম ও ৯নং ওয়ার্ডে আনারুল ইসলাম বিজয়ী হয়েছেন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে শাহানাজ বেগম,উম্মে কুলছুম ও নাছিমা বেগম বিজয়ী হয়েছে। সন্ধ্যায় উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনমের সভাপতিত্বে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বেসরকারী ভাবে এই ফলাফল ঘোষনা করেন। এ সময় উজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম, থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাসম সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_