তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

ডোমারে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত

  • প্রকাশ মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ১১.৫৪ এএম
  • ২৯ বার ভিউ হয়েছে

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>> “রক্ত দানে হয়না ক্ষতি, জাগ্রত করে মানবিক অনুভুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে (স্বেচ্ছাসেবী সংগঠন) স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন অব-বাংলাদেশ, নীলফামারী জেলা শাখার আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) ডোমার সদর ইউনিয়নের পাগলা বাজারে ক্যাম্পের শুভ উদ্বোধন করেন, দেবীগঞ্জ সরকারী কলেজের প্রভাষক সন্তেষ কুমার রায়। স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন অব-বাংলাদেশ, নীলফামারী জেলা শাখার সভাপতি মোহাম্মদ সলেমান বিন বাপ্পি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম।
বিশেষ অতিথি হিসাবে, সদর ইউপি চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানু, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম হাফি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুম আহম্মেদ, ডোমার পৌরসভার নব-নির্বাচিত কাউন্সিলর রুবেল ইসলাম, সমাজ সেবক নবিউল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। এ সময় সংগঠনের সহ-সভাপতি গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক দিদানুর ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাকিব ইসলাম, প্রচার সম্পাদক রায়হান ইসলাম, তথ্য বিষয়ক সম্পাদক নিরব হাসান রাতুল, পরিকল্পনা বিষয়ক সম্পাদক জুনায়েত আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মারিয়া জাহানসহ সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। উক্ত ক্যাম্পে এলাকার সকল বয়সের প্রায় ৯ শতাধীর মানুষের বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
উল্লেখ্য-সংগঠনটি ২০১৮ সালে প্রতিষ্ঠা লাভ করে। সেই থেকে বৃক্ষ রোপন কর্মসূচি, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, মানুষের মাঝে ত্রান ও শীতবস্ত্র বিতরণসহ অদ্যবধী প্রায় ৫ শতাধীক অসহায় ও দুঃস্থ রোগীকে রক্ত দান করে এলাকায় উজ্জল দুষ্টান্ত স্থাপন করেছে। আগামীতে নীলফামারীর প্রতিটি উপজেলায় সংগঠনের শাখা কমিটি করে আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন জেলা শাখার সভাপতি মোহাম্মদ সলেমান বিন বাপ্পি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam