তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

তিন বিশ্বকাপের ফাইনালে হার, যা বললেন উইলিয়ামসন

  • প্রকাশ সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ৪.৪৮ এএম
  • ২০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ২০১৫, ২০১৯ এবং ২০২১। সীমিত ওভারে পরপর তিনটি বিশ্বকাপের ফাইনালে উঠেও শেষ ধাপ পেরোতে পারল না নিউজিল্যান্ড। ফাইনালে এসেই আটকে যেতে হল তাঁদের। মাঝে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতলেও সীমিত ওভারের কোনও বিশ্বকাপ এখনও অধরা নিউজিল্যান্ডের কাছে। ২০১৯-এর মতোই এ বারও নিউজিল্যান্ডকে নেতৃত্ব দিয়েছিলেন কেন উইলিয়ামসন। ফাইনালে দুর্দান্ত খেলেও দলকে জেতাতে পারলেন না তিনি।

ম্যাচের পর তিনি বললেন, “আমরা বড় রান করতে চেয়েছিলাম। কিন্তু মন্থর উইকেট ছিল। তবে আমরা বেশ কিছু জুটি গড়তে পেরেছি। ভেবেছিলাম যে রান উঠেছে তা নিয়ে লড়া যাবে। কিন্তু অস্ট্রেলিয়া দুর্দান্ত ভাবে রান তাড়া করেছে। অসাধারণ দল ওরা। গোটা প্রতিযোগিতা জুড়েই ভাল খেলেছে। ঠিক সময়ে জ্বলে উঠেছে।”

উইলিয়ামসন নিজে ৪৮ বলে অপরাজিত ৮৫ রানের ইনিংস খেলেন। দলও ১৭২ তুলেছিল। তার পরেও মনে হয়েছিল এ ভাবে আট উইকেটে হারতে হবে? উইলিয়ামসন বললেন, “রানটা জেতার মতো কি না, সেটা বুঝতেই পারিনি। আপ্রাণ চেষ্টা করেছিলাম ভাল রান তোলার। তবে অস্ট্রেলিয়াকে কৃতিত্ব দিতেই হবে। কী সহজ ভাবে ওরা রান তাড়া করল। এক ইঞ্চিও জায়গা দেয়নি আমাদের।”

হেরে গেলেও দলকে কৃতিত্ব দিলেন উইলিয়ামসন। বলেছেন, “এই দল নিয়ে আমি তৃপ্ত। দলের জন্য নিজের সেরাটা দেওয়ার ব্যাপারে প্রত্যেকে দায়বদ্ধ। সাহসী হৃদয়ে খেলেছে। তবে এই হার থেকে ইতিবাচক দিকগুলি নিয়ে আমরা ফিরে আসব।” সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam