তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:৫২ অপরাহ্ন
সদ্য সংবাদ :
সিলেট ’ল কলেজের চারশত আইন বিভাগের শিক্ষার্থীদের বরণ করে নিল ছাত্রলীগ ঘোড়াঘাটে রোপনকৃত ভূট্টা ক্ষেতে যুবকের মরদেহ উদ্ধার প্রতারণার অভিযোগে ভুয়া সীমানা পিলার- খেলনা পিস্তলসহ নারী আটক ইবিতে ‘গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত সান্তাহারে রেলওয়ে শ্রমিকলীগ নেতা শামীমের ইন্তেকাল : শোক প্রথম বারের মত অনুষ্ঠিত হলো বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ বড়লেখায় ভোক্তার অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা ডোমারে ট্রাফিক পুলিশের সচেতনতামূলক প্রচারণা জলঢাকা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি রাজ,সাধারণ সম্পাদক রিয়াদ ঘোড়াঘাটে যুবকের লাশ উদ্ধার

দুবাইয়ে সস্ত্রীক ছুটি কাটাচ্ছেন লিটন দাস

  • প্রকাশ বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ৬.০৩ এএম
  • ৫০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে সবগুলো ম্যাচ হেরে শুন্য হাতে বাড়ি ফিরেছে বাংলাদেশ। অতীতেও বহুবার হেরেছেন তারা। তবে এবারের হার ছিল দৃষ্টিকটু। যা মেনে নিতে পারছেন না অনেকেই।

দুই ধাপে দেশে ফিরেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। তবে ওই বহরে ছিলেন না ওপেনার লিটন দাস, অধিনায়ক মাহমুদুল্লাহ, মুশফিকুর রহিম ও পেসার তাসকিন আহমেদ। তবে পাকিস্তান সিরিজের অনুশীলনের আগেই তাদের দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে, বিশ্বকাপে খারাপ ফর্মের জন্য তীব্র সব সমালোচনার শিকার হয়েছেন লিটন দাস। বিষয়টি নিয়ে ফেসবুকে সোচ্চার হয়েছিলেন লিটনের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতাও।

এসবের মাঝেই ফেসবুকে ভাইরাল হয়েছে লিটন দাসের সস্ত্রীক একটি ছবি। যেখানে দেখা গেছে, স্ত্রী সঞ্চিতাকে নিয়ে দুবাই এক্সপোতে ঘুরছেন লিটন। মোবাইলে স্ত্রীর ছবি তুলছেন লিটন। ক্যামেরায় তাকিয়ে ছবির জন্য পোজ দিচ্ছেন সঞ্চিতা।

ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিশ্বকাপে লিটনের ব্যর্থতার প্রসঙ্গ টেনে তার সমালোচনা করেছেন। অনেকে আবার সেই ব্যর্থতার কথা বলেই বিষয়টিকে ইতিবাচক হিসেবে নিয়েছেন।  সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam