তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:০৮ অপরাহ্ন

নজর কেড়েছেন অপু বিশ্বাস

  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১, ৩.১৬ পিএম
  • ৮০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। ভক্তদের সঙ্গে ছবি, ভিডিও শেয়ার করেন তিনি। শনিবার (৩০ অক্টোবর) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন অপু বিশ্বাস। তাতেই নজর আটকে গেছে নেটিজেনদের। ছবি সাদা স্লিভলেস গাউনের সঙ্গে হালকা গোলাপি রঙের ব্লেজারে দেখা গেছে অপুকে। ভিন্ন হেয়ার স্টাইলের সঙ্গে মানানসই মেকাপ, ঠোঁটে লাল লিপস্টিক, হাতে সোনালি রঙের ঘড়ি, আঙুলে আংটি।

সব মিলিয়ে নজর কেড়েছেন অপু বিশ্বাস। নেটিজেনদের ইতিবাচক মন্তব্য লক্ষ্য করা গেছে কমেন্টস বক্সে। এখন পর্যন্ত ছবিটিতে রিঅ্যাক্ট পড়েছে ৪৮ হাজারের বেশি। ভক্তরাতো বটেই, সহকর্মীদের অনেকেও অপু বিশ্বাসকে শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করা ছবিটি তুলেছেন রফিকুল ইসলাম র‍্যাফ। ক্যাপশনে অপু বিশ্বাস লিখেছেন, ‘হার-জিত না, খেলাটা আপনি কীভাবে খেলছেন সেটাই গুরুত্বপূর্ণ।’ তবে অভিনেত্রী কোন খেলার কথা বলেছেন, তা পরিষ্কার করেননি। হতে পারে ক্যাপশনটি ক্রিকেট প্রসঙ্গে অথবা বাস্তব জীবনকেন্দ্রিক।

এদিকে সম্প্রতি অপু বিশ্বাস অভিনয় করেছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈশা খাঁ’ শিরোনামের দুটি সিনেমায়। এর মধ্যে সম্পূর্ণ ক্যামেরা কাজ শেষ হয়েছে ‘ঈশা খাঁ’ সিনেমার। কিছু অংশ বাকি আছে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার।

এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’, বন্ধন বিশ্বাস পরিচালিত অনুদানের ‘ছায়াবৃক্ষ’ ও নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমা।

সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam