রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

নন্দীগ্রামে আগুনে পুড়ে ছাই দুইটি দোকান

প্রকাশ: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১ , ১২:৩৭ অপরাহ্ণ , বিভাগ :

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাজারে আগুনে পুড়ে দুইটি দোকান ছাই হয়েছে। এতে ওই দুই দোকান মালিকের আনুমানিক ১৬ লাখ টাকার ক্ষতি হয়। আল- আগুনে মেসার্স আরাফা এন্টারপ্রাইজ নামে সার ও কীটনাশকের দোকান ও মেসার্স মইনুল ট্রেডার্স নামে হার্ডওয়ারের দোকান পুড়ে যায়। সোমবার (১ নভেম্বর) গভীর রাতে নন্দীগ্রাম ইউনিয়নের রণবাঘা বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে নন্দীগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তিগ্রস্থ ব্যবসায়ী আল-আরাফা এন্টারপ্রাইজের প্রোপাইটর আসাদুল ইসলাম জানান, অন্যদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। রাত আনুমানিক ১২ টার দিকে আগুন লাগার খবর পেয়ে দোকানে আসি। এর মধ্যে দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে তার প্রায় ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন । তিগ্রস্থ আরেক ব্যবসায়ী মেসার্স মইনুল ট্রেডার্সের প্রোপাইটর সাইফুল ইসলাম জানান, তার দোকানও পুড়ে ছাই হয়ে গেছে। এতে তার প্রায় ৬ লাখ টাকা ক্ষতি হয় বলে তিনি দাবি করে।
নন্দীগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর তানভীর হাসান জানান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সম হই। তবে কিভাবে আগুনের সূত্রপাত ও কত টাকার ক্ষতি হয়েছে তা তদন্ত করে জানানো হবে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_