তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

নিউইয়র্ক থেকে নতুন সিনেমার ঘোষণা দিলেন শাকিব

  • প্রকাশ সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ১১.৩০ এএম
  • ৪০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এই মুহূর্তে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান অবস্থান ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। সেখানে ১৬তম ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসের মঞ্চে দাঁড়িয়ে নতুন সিনেমার ঘোষণা দেন তিনি। সিনেমাটি তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মাণ করবেন বলে জানালেন জনপ্রিয় এ তারকা।

শাকিব খান জানান, নাম চূড়ান্ত না হওয়া তার নতুন এই সিনেমার পরিচালক হবেন হিমেল আশরাফ। যিনি ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শাকিব খান বলেন, আমাদের বাংলাদেশী সিনেমা দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের নিয়ে এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করার প্ল্যান করেছি। কোভিড না থাকলে এতোদিন শুটিং হয়ে এখানে রিলিজও হতে যেত। সবসময় চেয়েছি আমার সিনেমা, বাংলাদেশী সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে যাক। সে লক্ষ্য নিয়ে কাজ করছি। সেদিন আর বেশী দূরে নয়।

নতুন সিনেমার ঘোষণা নিয়ে পরিচালক হিমেল আশরাফ নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেন, নতুন এই সিনেমার গল্প, চিত্রনাট্য আমার। আগামী বছর একটি ভালো সময়ে সিনেমাটির ৭০ ভাগ শুটিং হবে লাস ভেগাস, লস এঞ্জেলস, নিউ ইয়র্ক এবং হলিউডে। বাকি শুটিং হবে বাংলাদেশে।

২০১৭ সালে শাকিবকে নিয়ে এসকে ফিল্মসের ব্যানারে ‘প্রিয়তমা’ সিনেমা করতে চেয়েছিলেন পরিচালক হিমেল। সেই সিনেমার শুটিং হয়নি। পরিচালকের ভাষ্য, তখন শাকিব ভাইয়ের ব্যস্ত শিডিউলের কারণে শুটিং হয়নি। ২০১৮ সাল থেকে আমি নিউইউর্কে স্থায়ীভাবে বসবাস করছি। ২০২০-২১ এই দুইবছর কোভিডের কারণে শুটিং প্লান করেও পেছাতে হয়। ২০২২ সালে শুটিং হবে।

এই দুই সিনেমার বাইরে শাকিবকে নিয়ে ‘মায়া’ নামে আরও একটি সিনেমা করবেন বলে জানালেন হিমেল আশরাফ। যেটার গল্প, সংলাপ এবং চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam