রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

পত্রলেখার বিয়ের ওড়নায় লেখা ‘পরান ভরা ভালোবাসা’

প্রকাশ: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১ , ৭:২৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’ লাল বেনারসিতে বাংলা ভাষায় পত্র লিখলেন নববধূ পত্রলেখা। বিয়ের ওড়না ভরে প্রেমের পংক্তি।

সোমবার ভারতের চণ্ডীগড়ের সাত পাঁকে বাঁধা পড়লেন জনপ্রিয় বলিউড অভিনেতা রাজকুমার ও পত্রলেখা।

কিছু দিন আগেই হাঁটু মুড়ে বসে নতুন করে হবু স্ত্রীকে প্রেম নিবেদন করেছিলেন ‘নিউটন’। পত্রলেখার ১১ বছরের ‘প্রেমিক’ এবার ‘স্বামী’ হলেন। সেই আনন্দে ইনস্টাগ্রামে প্রেমপত্রও লিখে ফেলেছেন নতুন বর।

বিয়ে সেরেই রাজকুমার লিখলেন, ‘১১ বছরের প্রেম, বন্ধুত্ব, ভালবাসা, আনন্দের পর আজ আমার দুনিয়ার সঙ্গে সাত পাক ঘুরলাম। তোমার স্বামীর তকমা পাওয়ার থেকে বেশি আনন্দ আর কিছুতেই নেই।’

সাদা শেরওয়ানি, লাল পাগড়িতে বর। লাল বেনারসিতে কনে। নতুন তারকা-দম্পতির ছবিতে ছয়লাপ ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটার।

কিন্তু প্রশ্ন জাগে, হরিয়ানার রাজকুমার কি বাংলায় লেখা সেই প্রেমপত্র পড়তে পারলেন? নাকি পত্রলেখা তার পত্রের অর্থ বুঝিয়ে দিয়েছেন তার স্বামীকে?

সূত্রঃ বাংলাদেশ জার্নাল


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_