রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায়

পলাশবাড়ীতে ুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণের শুভ উদ্বোধন

প্রকাশ: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১ , ৭:১৭ পূর্বাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২১-২২ অর্থবছরে রবি মৌসুমে ফসল উৎপাদন বৃদ্ধির ল্েয প্রণোদনা কর্মসূচির আওতায় সার ও বীজ বিতরণের উদ্বোধন করা হয়েছে।
১৫ নভেম্বর বিকেল ৪ টায় উপজেলা কৃষি অফিস চত্তরে উদ্বোধনী অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। আরও বক্তব্য রাখেন,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হারুনুর রশিদ।
আলোচনা শেষে অনুষ্ঠানে ২০ জন কৃষকের মাথাপিছু ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি সার ও ১ কেজি সরিষা বীজ প্রদান করা হয়। এ প্যাকেজে মোট সুবিধাভোগী ১ হাজার ৮০ জন কৃষক রয়েছেন। এছাড়াও ১৬৪০ জন কৃষকদের মাঝে অন্যান্য বীজ ও সার প্রদান করা হবে। এবারের তালিকায় মোট সুবিধাভোগী কৃষকের সংখ্যা ২৭২০ জন যাহা পর্যায়ক্রমে বিতরণ করা হবে।
সমস্ত অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সাইফুন্নাহার সাথী।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_