তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

পাঁচবিবিতে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সুমন সভাপতি,বকুল সম্পাদক নির্বাচিত

  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১, ৫.৫২ এএম
  • ২৮ বার ভিউ হয়েছে

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ  জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা সীমান্ত ঘেঁষা অবস্থিত ১নং বাগজানা ইউনিয়নের ২নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। রবিবার বিকেলে চৌমুহণী মোড়ের বাজার হাটের সেটে বাগজানা ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক রাসেল কবীরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি এ্যাডভোকেট ফিরোজা চৌধুরী (পিপি)।

এসময় উপস্থিত ছিলেন বাগজানা ইউনিয়ন আ.লীগের সভাপতি ইউনুস আলী মন্ডল, সাঃ সম্পাদক হাফিজুর রহমান, জেলা কৃষকলীগের যুগ্ন-সম্পাদক প্রভাষক গোলাম আহম্মেদ চৌধুরী বাদশা, উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল আলিম বাবুল, খলিলুর রহমান ও সুভাস চন্দ্র, বাগজানা ইউনিয়ন হ্যালো ছাত্রলীগের সভাপতি রাশিদুল ইসলাম সহ আ.লীগের সহযোগি সংগঠনের নেতাকর্মিরা।

অনুষ্ঠানের সম্মেলন পর্বে উপস্থিত সকলের সর্মথনে বাগজানা ইউনিয়নের ২নং ওয়ার্ড বাংলাদেশ কৃষকলীগের সভাপতি/সম্পাদক সহ মোট ৫১ সদস্যের কমিটি আগামী ৩ বছরের জন্য গঠন করা হয়। উক্ত কমিটির সভাপতি সুমন হোসেন ও সাধারন সম্পাদক মতিয়ার রহমান বকুল নির্বাচিত হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam