তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

পার্নোর সঙ্গে জুটি বাঁধছেন মোশাররফ করিম

  • প্রকাশ রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৪.২৪ এএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:দীর্ঘ পাঁচ বছর পর আবারও বাংলাদেশি সিনেমায় যুক্ত হলেন পার্নো মিত্র। সিনেমাটির নাম বিলডাকিনী। ছবিটি নির্মাণ করছেন ফজলুল কবীর তুহিন। আর এই ছবিতে মোশাররফ করিমের সঙ্গী হচ্ছেন পার্নো।

 

২০২০-২০২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ‘বিলডাকিনী’। একটি উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প উঠে আসবে ছবিটি।

 

নির্মাতা বলেন, ‘এই সিনেমার গল্প ভাবার সময় থেকেই পার্নো মিত্রকে নিতে চেয়েছিলাম। গল্পে গ্রামের মেয়ের যে চরিত্র, সেটা পার্নোর সঙ্গেই মানানসাই হবে।’

 

আবারও বাংলাদেশি সিনেমায় যুক্ত হওয়ার অনুভূতি জানিয়ে পার্নো বলেন, ‘এই সিনেমার প্রস্তাব পাওয়ার পর গল্পটা পড়ে ভালো লাগে। তারপর যখন শুনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করবো, খুশি হই। তার সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে।’

 

আগামী ডিসেম্বর থেকেই রাজশাহীর প্রত্যন্ত অঞ্চলে চিত্রায়ন শুরু হবে ‘বিলডাকিনী’ ছবির। আগামী বছর এপ্রিলে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

এর আগে ‘বেডরুম’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘অপুর পাঁচালী’, ‘রাজকাহিনী’র মতো সিনেমায় দেখা গেছে তাকে। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ সিনেমায় অভিনয় করেও আলোচিত করেছেন তিনি।

 

এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam