শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

পার্বতীপুরে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার

প্রকাশ: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১ , ৮:১১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পার্বতীপুরের একটি বাড়িতে  লুকিয়ে রাখা বিপুল পরিমাণ বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদসহ সুকুমার মহন্ত (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই পার্বতীপুর মডেল থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

শুক্রবার সকালে ওই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

সুকুমার উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়হরিপুর পোদ্দার সুরেশ চন্দ্র মহন্তের ছেলে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পার্বতীপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বড়হরিপুর পোদ্দার গ্রামের সুকুমার মহন্তের বাড়ির আঙিনায় মাটির নিচে বিশেষ কৌশলে গর্ত করে রাখা বিভিন্ন ব্রান্ডের ও সাইজের ৩৩ বোতল (১৮ হাজার ৩০০ মি.লি.) বিদেশি মদ উদ্ধার করে। পর সুকুমার মহন্তকেও আটক করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ১ লাখ ২৪ হাজার ৫০০ টাকা।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমাম জাফর বলেন, বৃহস্পতিবার রাতে সুকুমার মহন্তের বাড়ির আঙিনার মাটির নিচে বিশেষ কৌশলে গর্ত করে রাখা বিভিন্ন ব্রান্ডের ও সাইজের ৩৩ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এ সময় তাকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_