রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

পার্বতীপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১ , ১২:১০ অপরাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে পার্বতীপুর উপজেলা যুবলীগ ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো: হাফিজুল ইসলাম প্রামানিক। এসময় আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা ভাইসচেয়ারম্যান আমিরুল মোমিনীন ও আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক সরদার উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন- উপজেলা যুবলীগের সভাপতি শাহরিয়ার ইফতেখার আলম চৌধুরী বিপ্লব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ।
এর আগে দিবসটি পালন উপল্েয সকাল সাড়ে ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্প্য মাল্য অর্পন করা হয়। দুপুরে এতিমখানায় উন্নতমানের খাবার বিতরন এবং বিকেলে দলীয় কার্যালয়ের কেক কাটেন- অনুষ্ঠানের প্রধান অতিথি। এসময় উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_