তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:০৯ অপরাহ্ন

পিরোজপুরে নিহত যুবলীগ নেতা শুভ’র জানাযা শেষে দাফন সম্পন্ন

  • প্রকাশ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ১১.৫৭ এএম
  • ৬০ বার ভিউ হয়েছে

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের সদর উপজেলায় শংকরপাশা ইউনিয়নের নৌকা মার্কার পক্ষে নির্বাচনী প্রচারণা গিয়ে গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র জানাযা শেষে পিরোজপুর পৌর করবস্থানে দাফন সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১১ টায় পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাযা নামাজে ইমামতি করেন পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি জোবায়ের আহমেদ।

প্রায় ৫ শহ¯্রাধীক মানুষের উপস্থিতিতে জানাযা এ উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক এ্যাড. এ এম হাকিম হাওলাদার, সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। জানাজা শেষে তাকে পিরোজপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, গত ০৭ নভেম্বর রোববার নৌকা মার্কার পক্ষে নির্বাচনী সভায় অংশগ্রহন শেষে রাতে শহরে ফেরার পথে নৌকা ওই ইউনিয়নের মল্লিক বাড়ি স্ট্যান্ডে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী ও সদ্য বহি:স্কৃত জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর এর লোকজনের হামলা ও তাদের গুলিতে গুলিবিদ্ধ হয় পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ। গুলিবিদ্ধ শুভকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে ভর্তি করা হয় সেখানে ১৫ নভেম্বর সোমবার রাত ১১টায় শুভ’র মৃত্যু হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam