রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায় মমেক হাসপাতালের করোনা ইউনিটে আর ২ জনের মৃত্যু রাজশাহীতে করোনা শনাক্তের হার ৪৪.১৯ শতাংশ

পুনর্নিরীক্ষণ করা যাবে গুচ্ছভর্তির ফল, আবেদন ফি ২ হাজার টাকা

প্রকাশ: রবিবার, ৭ নভেম্বর, ২০২১ , ৫:৫১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দেশের ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার ফলের পুনর্নিরীক্ষণের সুযোগ দিয়েছে কর্তৃপক্ষ। এজন্য আবেদন করতে হবে আগামীকাল রোববার দুপুর ১২টা থেকে বৃহস্পতিবার রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। আবেদন ফি ২ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) সমন্বিত ভর্তি সংক্রান্ত অফিশিয়াল ওয়েবসাইটে gstadmission.ac.bd এ সংক্রান্ত নির্দেশনা প্রকাশ করা হয়।

নির্দেশনা বলা হয়েছে, ফলাফল পুনর্নিরীক্ষণের আবেদন করতে শিক্ষার্থীদের দিতে হবে দুই হাজার টাকা। তবে ফলাফল পরিবর্তন হলে আবেদনকারী টাকা ফেরত পাবেন। পুনর্নিরীক্ষণের ফলাফল আবেদনকারীর মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে জানানো হবে।

এ প্রসঙ্গে ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির যুগ্ম আহ্বায়ক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, যারা ফলাফলে অসন্তুষ্ট বা অসংগতি হয়েছে বলে প্রশ্ন তুলছে, তাদের ফল পুনর্নিরীক্ষার সুযোগ দেয়া হলো। এজন্য ২ হাজার টাকা পরিশোধ করতে হবে। যদি কোনো শিক্ষার্থীর ফল পরিবর্তন হয় তাহলে তাকে উক্ত টাকা ফেরত দেওয়া হবে।

গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার ‘এ’ ইউনিটের ফল প্রকাশ করা হয় গত ২০ অক্টোবর, ‘বি’ ইউনিটে ২৬ অক্টোবর আর ‘সি’ ইউনিটের ৪ নভেম্বর। ফল প্রকাশের পর শিক্ষার্থীরা প্রকাশিত ফলাফলের নানা অসংগতির অভিযোগ তুলছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।


ঢাকা,শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_