তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৫০ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে বিনামুল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচীর উদ্বোধন। 

  • প্রকাশ বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ১০.৩৫ এএম
  • ২৮ বার ভিউ হয়েছে
ফুলবাড়ী ( কুড়িগ্রাম)  প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে কৃষি প্রণোদনা কর্মসূচী ২০২১-২২ এর আওতায় রবি মৌসুমে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, পেঁযাজ, মুগ ও খেসারি ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে ৩ হাজার ২৯০ জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে । বুধবার সকাল ১১ টায় উপজেলা কৃষি অফিস চত্বরে বীজ সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম-২ আসনের সাংসদ আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ । ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সুমন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামার বাড়ী কুড়িগ্রামের উপপরিচালক মঞ্জরল  হক ও ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রাব্বানী সরকার। এ সময় ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়, উপজেলা কৃষি অফিসার নিলুফা ইয়াসমিন সহ বিভিন্ন দপ্তেরর সরকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উপজেলা কৃষি অফিসার নিলুফা ইয়াসমিন জানান, কৃষি প্রণোদনা কর্মসূচী ২০২১-২২ এর আওতায় রবি মৌসুমে নয়টি ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে ৩ হাজার ২৯০ জন  ক্ষুদ্র ও প্রান্তিক  কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ  করা হবে। আজ উদ্বোধনী দিনে ১ হাজার ১৮০ জন সরিষা চাষীর মাঝে বীজ ও সার বিতরণ করা হয়। পর্যায়ক্রমে বাকিদের মাঝেও বিতরণ করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam