তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:০১ অপরাহ্ন

ফের বিয়ের পরিকল্পনা করছেন আমির খান

  • প্রকাশ রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৪.৪৮ এএম
  • ৭৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড সুপারস্টার আমির খান। শোনা যাচ্ছে, ফের বিয়ের পরিকল্পনা করছেন তিনি।

 

আমিরকে ডাকা হয় ‘মিস্টার পারফেক্টশনিস্ট’। সিনেমায় চরিত্র রূপায়ন থেকে শুরু করে সব কাজ খুব নিখুঁতভাবে করতে পছন্দ করেন তিনি। তবে তার ব্যক্তিগত জীবনের হিসাবটা একটু অন্য রকম। প্রথমে ভালোবেসে রিনা দত্তকে বিয়ে করেন। পরে তাকে ডিভোর্স দিয়ে নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে ঘর বাঁধেন আমির। কিন্তু কিছুদিন আগে সেটিও ভেঙে যায়।

 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির পরই তৃতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান। এখনই বিয়ে করছেন না কারণ তিনি চাইছেন না ব্যক্তিগত কারণে তার সিনেমার ওপর প্রভাব পড়ুক। সাবেক এক সহ-অভিনেত্রীকে বিয়ের পরিকল্পনা করেছেন এ অভিনেতা।

 

১৯৮৬ সালে কয়েকজন বন্ধুর সহযোগিতায় ম্যারেজ রেজিস্টার অফিসে গিয়ে বিয়ে করেন রিনা ও আমির। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান— জুনাইদ ও ইরা। ২০০২ সালে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়। রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এ অভিনেতার ‘লগান’ সিনেমার সেটেই তাদের পরিচয় হয়। এক সময় বন্ধুত্ব থেকে প্রেম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে এ জুটির বিয়ে হয়।

 

গত ৩ জুলাই হঠাৎ করেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির। এক যৌথ বিবৃতি তারা জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এ ছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দুজন মিলেই করবেন।

 

এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam