তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:১০ অপরাহ্ন

ফের মেয়র নির্বাচিত প্রধানমন্ত্রীর ভাতিজা

  • প্রকাশ সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৪.১৬ এএম
  • ৪২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রংপুরের পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ সমর্থিক প্রার্থী আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম নির্বাচিত হয়েছেন। এ নিয়ে তিনি টানা দ্বিতীয়বার মেয়র হলেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাসুরপূত্র ও পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার ভাতিজা।

 

এবার নৌকা প্রতীকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম পেয়েছেন ৭ হাজার ৭০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা সুলতান মাহমুদ হাতপাখা প্রতীকে ভোট পেয়েছেন ২ হাজার ৬৬৩। লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী জায়দুল ইসলাম ১ হাজার ১৫৬ ভোট পেয়েছেন।

 

রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ভোট গণনা শেষে বেসরকারিভাবে এ ঘোষণা দেন রিটার্নিং অফিসার এমদাদুল হক। এর আগে সকাল ৮টা থেকে টানা বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএম পদ্ধতিতে প্রথমবারের মতো ভোটাধিকার প্রয়োগ করেন ভোটাররা।

 

এছাড়া নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে কবিরুল ইসলাম (উটপাখি), ২নং ওয়ার্ডে মশিউর রহমান পারভেজ (ডালিম), ৩নং ওয়ার্ডে রাসেল মিয়া (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ৪নং ওয়ার্ডে সাইফুল ইসলাম আজাদ (ডালিম), ৫নং ওয়ার্ডে আরমান আলী তালুকদার (উটপাখি), ৬নং ওয়ার্ডে আশরাফুল ইসলাম (পানির বেতল), ৭নং ওয়ার্ডে আলমগীর হোসেন (উটপাখি), ৮নং ওয়ার্ডে আব্দুর রাজ্জাক (পানির বোতল) এবং ৯নং ওয়ার্ডে নুরুল ইসলাম নুরু ( ডালিম) নির্বাচিত হয়েছেন।

 

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে এসমত আরা শেলী (চশমা), ২নং ওয়ার্ডে শাবানা খাতুন (চশমা) ও ৩নং ওয়ার্ডে সেলিনা আকতার শিখা (অটোরিকশা) নির্বাচিত হয়েছেন।

 

এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam