তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:১৬ অপরাহ্ন

বাংলাদেশের হতাশার ড্র

  • প্রকাশ বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ১.৩১ পিএম
  • ৭৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দ্বীপ দেশ সিশেলসের সঙ্গে ড্র করে মাহিন্দা রাজাপাকসে চারজাতি ফুটবল টুর্নামেন্টে যাত্রা শুরু করেছে বাংলাদেশ। বুধবার রেসকোর্স আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে সিশেলসের সঙ্গে ১-১ গোলে ড্র করে জামাল ভূঁইয়ারা।

প্রথমে গোল করে এগিয়ে থেকেও শেষ মুহুর্তে গোল হজম করে বাংলাদেশ। এতেই পয়েন্ট খুঁইয়ে যাত্রা শুরু হয় মারিও ল্যামোসের শিষ্যদের।

ভারি বৃষ্টির কারণে দুই দিন পেছানোর পর আজ মাঠে গড়াল বাংলাদেশ ও সিশেলসের ম্যাচটি। শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকেন জামালরা। যার ফল তারা পেয়ে যান ম্যাচের ১৭ মিনিটে। সিশেলসের রক্ষণ ভেঙ্গে বক্সে ঢুকে পড়েন মোহাম্মদ তিনি।

প্রতিপক্ষের এক ডিফেন্ডারকে কাটিয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন এই ফরোয়ার্ড (১-০)। জয়ের স্বপ্নে বিভোর থাকা জামাল ভূঁইয়ারা ধাক্কা খান ম্যাচের ৮৮ মিনিটে। জটলার মধ্যে থেকে গোল করে সিশেলসকে সমতায় ফেরান মিডফিল্ডার রশিদ ডেন (১-১)।

অন্তিম মূহুর্তে গোল হজম করায় শেষ পর্যন্ত আর ম্যাচে ফেরা হয়নি বাংলাদেশের। র‌্যাংকিংয়ে যোজন যোজন পিছিয়ে থাকা সিশেলসের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছেড়েছে দুই দল। আগের দিন মালদ্বীপের সঙ্গে ম্যাচে ৪ গোল হজম করেও পরে চার গোল শোধ দিয়ে ম্যাচ ড্র করেছিল স্বাগতিক শ্রীলংকা। সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam