তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ

  • প্রকাশ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ১.৫৪ পিএম
  • ৫৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দীর্ঘ ৬ বছর পর প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে পাকিস্তান। তিন টি-টোয়েন্টি ছাড়াও দুটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে দুই দলের। এবারের ম্যাচে দর্শকরা মাঠে বসে খেলা দেখতে পারবেন কিন্ত মহামারি করোনাভাইরাসের কথা মাথায় রেখে মানতে হবে কিছু নির্দেশনা।

 

করোনাকালে অনলাইনে ক্রিকেট ম্যাচের টিকিট কেনার সুযোগ ছিল। কিন্তু শুক্রবার থেকে (১৯ নভেম্বর) শুরু হতে যাওয়া পাকিস্তান সিরিজে অনলাইনে টিকিট কেনার সুযোগ থাকছে না।

বিসিবির নির্দিষ্ট বুথে থাকবে টিকিটের ব্যবস্থা। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন থাকা সাপেক্ষে টিকিট পাওয়া যাবে।

 

বিষয়টি নিশ্চিত করে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, বিভিন্ন শ্রেণিতে টিকিটের মূল্য হবে সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে ১ হাজার টাকা পর্যন্ত। টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

 

আগামী ১৯ নভেম্বর থেকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট গ্রাউন্ডে বেলা ২টায় মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি। ম্যাচ খেলতে ইতোমধ্যে ঢাকা চলে এসেছে পাকিস্তান দল, করছে অনুশীলন। করোনার কারণে দীর্ঘ দুই বছর পর মাঠে দর্শকদের প্রবেশাধিকার শুরু হচ্ছে।

 

করোনার টিকার দুটি ডোজ দেওয়া থাকলে দর্শকেরা মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন। করোনার কথা ভেবে গ্যালারির দর্শক ধারণক্ষমতার অর্ধেক আসনের টিকিট বিক্রি হবে।

 

মাঠে প্রবেশের সময় দর্শকদের করোনার টিকা গ্রহণের সনদ দেখাতে হবে। মাঠের ভেতর দর্শকদের মাস্ক পরিধান বাধ্যতামূলক।

দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২০ ও ২২ নভেম্বর। দুই ম্যাচ টেস্টের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২৬ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্টের ভেন্যু মিরপুর। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam