রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ সফরের পাকিস্তানের টি-টোয়েন্টি দল ঘোষণা

প্রকাশ: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ , ৯:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল প্রায় অপরিবর্তিত রেখে বাংলাদেশ আসছে পাকিস্তান। বিশ্বকাপ স্কোয়াডে থাকা মোহাম্মদ হাফিজ বাংলাদেশ সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করায় তার পরিবর্তে দলে ডাকা হয়েছে অলরাউন্ডার ইফতেখার আহমেদকে।

বিশ্বকাপ মিশন শেষ করে আরব আমিরাত থেকে সরাসরি বাংলাদেশে আসবে পাকিস্তান দল। তবে বিশ্বকাপের শিরোপা জিতলে সেখানে আসবে পরিবর্তন। তখন দেশে ফিরে সেখান থেকে বাংলাদেশে আসবে বাবর আজমরা।

১৯ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। এরপর ২০ ও ২২ নভেম্বর মাঠে গড়াবে সিরিজের বাকি দুই ম্যাচ। সবগুলো ম্যাচ হবে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সিরিজের জন্য ১৬ নভেম্বর ঢাকা আসার কথা রয়েছে সরফরাজ-রিজওয়ানদের।

পাকিস্তান স্কোয়াড:

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রাউফ, হাসান আলি, ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, সারফ্রাজ আহমেদ, শাহিন আফ্রিদি, শাহনেওয়াজ দাহানি, শোয়েব মালিক, উসমান কাদির। সূত্রঃ বাংলাদেশ জার্নাল


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_