বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ বেগম রোকেয়া দিবস আলু দিয়ে বানান সুস্বাদু জিলাপি মৌলভীবাজার মুক্ত দিবস পালিত জলঢাকায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) শিক্ষা কার্যক্রম উদ্বোধন ও উপকরণ  বিতরন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ থেকে মুরাদকে অব্যাহতি কানাডার উদ্দেশ্যে টিকিট কেটেছেন মুরাদ শুভ জন্মদিন সায়মা ওয়াজেদ পুতুল

বাবা হারালেন রচনা ব্যানার্জি

প্রকাশ: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১ , ১২:২১ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ওপার বাংলার অভিনেত্রী রচনা রচনা ব্যানার্জির বাবা রবীন্দ্রনাথ ব্যানার্জি (৮৪) আর নেই। সোমবার (১৫ নভেম্বর) বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জানা যায়, দীর্ঘদিন বার্ধক্য জনিত কারণে নানা রোগে ভুগছিলেন রচনার বাবা। কলকাতার গোলপার্কের এক বহুতল বাড়িতে থাকতেন তিনি।

রোববার (১৪ নভেম্বর) রাত থেকেই শরীর খারাপ হতে শুরু করে রবীন্দ্রনাথ ব্যানার্জি। পরদিন সোমবার (১৫ নভেম্বর) বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ওইদিনই শেষকৃত্য সম্পন্ন হয়েছে তার।

এদিকে, বাবাকে হারানো শোকে ভেঙে পড়েছেন রচনা। ‘দিদি নাম্বার ১’খ্যাত এই তারকা প্রায় বলতেন, বাবা তার কাছে বন্ধুর মতো। স্বভাবতই বন্ধুসম বাবাকে হারিয়ে শোকস্তব্ধ এই নায়িকা। বাবার জীবন দর্শনেই উদ্বুদ্ধ রচনা।

 

উল্লেখ্য, ‘দিদি নম্বর ১’-এর সঞ্চালকের ভূমিকায় থেকে ভারতীয় বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখে হয়ে ওঠেছেন রচনা। হাসিখুশি স্বভাবের জন্য সবার প্রিয় দিদি তিনি। অনুষ্ঠানটির মঞ্চে সবার দুঃখ ভাগ করে নেন এই তারকা, শক্তি আর সাহস যোগান জীবনে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে। কিন্তু বাবাকে হারিয়ে এখন শোকে স্তব্ধ এই অভিনেত্রী।

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_