তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন

বিরামপুর রেল স্টেশন আধুনিকায়ন কাজের উদ্বোধন করলেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন 

  • প্রকাশ শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ৬.০৯ এএম
  • ৪১ বার ভিউ হয়েছে
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলায় বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ৮টায় মুজিববর্ষ উপলক্ষে বিরামপুর রেলওয়ে স্টেশনের যাত্রী সুবিধা বৃদ্ধির লক্ষ্যে স্টেশন আধুনিকায়ন কাজের উদ্বোধন করেছেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন।
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ডি এন মজুমদারের সভাপতিত্বে বিরামপুর রেলওয়ে স্টেশন প্লাটফর্মে এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার রেলপথকে বিশেষ গুরুত্ব দিয়ে আলাদা রেলপথ মন্ত্রণালয় সৃষ্টির মাধ্যমে রেলওয়ের ব‍্যাপক উন্নয়ন করা হয়েছে। ট্রেনের পাশাপাশি ধারাবাহিকভাবে রেলপথ ও স্টেশনগুলোকে আধুনিকায়ন করা হচ্ছে। বিরামপুর রেলওয়ে স্টেশন থেকে আশেপাশের উপজেলার যাত্রীরাও চলাচল করে থাকে। সেজন্য গুরুত্ব বিবেচনায় কয়েকটি স্টেশনের সাথে অগ্রাধিকার দিয়ে বিরামপুর স্টেশনকে আধুনিকায়ন করা হচ্ছে।
এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা। এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী, সৈয়দপুর রেলওয়ে জেলার পুলিশ সুপার সিদ্দিকী তানজিলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মেজবাউল ইসলাম মন্ডল, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি ডক্টর নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মশিহুর রহমান প্রমূখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam