তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

ভক্তদের সঙ্গে কথা বলবেন নুসরাত জাহান

  • প্রকাশ সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ১.৩৫ পিএম
  • ৭১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টালিউডের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি তিনি একটি কলকাতার বেসরকারি এফ এম রেডিওর এক অনুষ্ঠানে তিনি সঞ্চালনা করছেন।

অনুষ্ঠানের নাম ‘ইশক উইথ নুসরাত’। মোট ৬টি পর্বে ভাগ করা হয়েছে এই অনুষ্ঠানের কথোপকথনগুলি। নুসরাত আড্ডায় মাতবেন পাঁচ জন অতিথির সঙ্গে। অনুষ্ঠানের ছয় নাম্বার পর্বে নুসরাত থাকবেন একা। কথা বলবেন শুধুমাত্র তার অনুরাগীদের সঙ্গে।

অনুষ্ঠানের পাঁচ জন অতিথির তালিকায় রয়েছে অভিনেতা যশ দাশগুপ্ত, ঋতাভরী চক্রবর্তী, মদন মিত্র, তনুশ্রী চক্রবর্তী, কিরণ দত্ত। অনুষ্ঠানের তালিকা দেখে অনেকেই প্রশ্ন তুলছেন যে, তাহলে কি ‘বোনুয়া’র সঙ্গে নেই এখন?

সম্পর্ক কেবল টালিউডের সহকর্মী নয়। তারা একে অপরের ‘বোনুয়া’। তিনি আর কেউ নন টলিউডের আর এক সাংসদ অভিনেত্রী মিমি চ্যাটার্জি। রাজনীতির ময়দানে পা রেখেছেন একসঙ্গে। একাধিকবার বাংলা সিনেমার পর্দাও ভাগ করে নিয়েছেন। নেটমাধ্যমের পর্দাতেও একসঙ্গে দেখা দিয়েছেন মাঝে মাঝে। তবে এখন এসব পুরানো সংবাদ। নতুন করে একসঙ্গে দেখা যায়না এখন আর।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, বেশ কয়েকবার গুঞ্জন শোনা যাচ্ছিল  তাদের মধ্যে এখন আর আগের মতো সম্পর্ক নেই। এবার তার অনুষ্ঠানের তালিকায় মিমির নাম না দেখে অনেকেই গুঞ্জনকে সত্যি মন একরছে।

তবে গুঞ্জনকে মাঝে মধ্যেই মিথ্যা প্রমাণ করেন তারা। নুসরাত যখন অন্তঃসত্ত্বা ছিলেন। তখন একাধিক বার রান্না পাঠিয়েছিলেন মিমি। নুসরাতপুত্র ঈশানের জন্য উপহার পাঠিয়েছিলেন মিমির সহকারী। এ ধরনের কিছু ছোট ছোট ঘটনায় বোঝা যায়, নুসরাতের সঙ্গ ছাড়েননি মিমি। বর্তমানে সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর ‘জয়কালী কলকাত্তেওয়ালি’ সিনেমায় কাজ করছেন নুসরাত জাহান। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam