মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৯:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ভক্তের চিঠি পেয়ে আবেগাপ্লুত পরীমণি

প্রকাশ: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ , ১২:১৫ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকাই সিনেমার প্রতিবাদী চিত্রনায়িকা পরীমণি। গেলো (২৪ অক্টোবর) ছিল তার জন্মদিন। প্রতি বছর বেশ জমকালো আয়োজনে দিনটি উদযাপন করেন নায়িকা। এবারও তার ব্যতিক্রম হয়নি।

বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। জন্মদিনের রাতে বিমানবালার বেশে ককপিটে আসেন পরীমণি। কেক কেটে, নেচে-গেয়ে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে আনন্দ ভাগ করে নেন তিনি।

পরীকে নিয়ে নানা আলোচনা-সমালোচনা থাকলেও তিনি নিজের মতো করেই তার সিনেমার শুটিং করে যাচ্ছেন। তার এখন প্রধান ফোকাস অভিনয়ে। সে যাইহোক, আলোচিত পরীমণির অগণিত ভক্তের মধ্য থেকে সম্প্রতি একটি চিঠি পাঠিয়েছেন, সঙ্গে একটি উপহার। এটা পেয়ে পরী বেশ আবেগাপ্লুত হয়ে গেছেন।

তাই চিঠিটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সবাইকে জানানোর জন্য। ক্যাপশেনে লিখেছেন, “কখনো কখনো বোবা করে দেয় এসব আমাকে। প্রিয় প্রিয়া, তোমার এই ভালোবাসা যতেœ থাকবে খুব”। বুঝতেই পারছেন ভক্তের নাম হচ্ছে প্রিয়া।
উল্লেখ্য, পরী কিছুদিন আগেই ‘গুনিন’ এর শুটিং শেষ করেছেন। খুব শিগররই আবারও শুরু করবেন নতুন সিনেমার কাজ। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘প্রীতিলতা’। সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_