তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
প্রাথমিকে শিক্ষক নিয়োগ: চূড়ান্ত ফল নভেম্বরে, যোগদান ডিসেম্বরে শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে? দুর্গাপুরে বিশ্ব শিশু দিবস পালিত ও পুরষ্কার বিতরণ দূর্গাপূজা  হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়র কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হলেন আবু সাঈদ সরকার বিশ্ব শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও র্্যালী শ্রীমঙ্গলের মাদক কারবারি ইয়াবাসহ রাজনগরে গ্রেপ্তার বালিয়াডাঙ্গীতে জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত পার্বতীপুরে পূজা মন্ডপ পরিদর্শনে মোস্তাফিজুর রহমান এমপি ‘সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন শেখ হাসিনা’

সিলেটে যুক্তরাজ্য বিএনপি নেতার মালিকানাধীন ভোজনবাড়ি রেষ্টুরেন্ট সিলগালা

  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ৩.০০ পিএম
  • ৫৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সিলেট নগরীর জিন্দাবাজার এলাকার ভোজনবাড়ি রেস্টুরেন্টটি সাময়িকভাবে সিলগালা করে দিয়েছে র‍্যাব-৯। নিম্নমানের খাবার সরবরাহ ও নানা অনিয়মের কারণে এটি বন্ধ করে দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযান শেষে জিজ্ঞাসাবাদের জন্য রেস্টুরেন্টের একজন ম্যানেজার ও একজন সুপারভাইজারকে আটক করে নিয়ে যায় র‌্যাব।

মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে আগত র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।
অভিযান শেষে র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, ভোক্তাদের নিরাপদ খাদ্য নিশ্চিত করতে এটি নিয়মিত অভিযান। দীর্ঘদিন থেকে এই রেস্টুরেন্টটি নিম্নমানের খাবার সরবরাহ করে মানুষের সাথে প্রতারণা করে আসছে। পূর্বে একাধিকবার রেস্টুরেন্টটিতে অভিযান চালালেও কোন কাজ হয়নি।
তিনি আরও জানান, অভিযানে রেস্টুরেন্টে এমন অনেক খাদ্য পেয়েছি যেগুলো দুই থেকে তিনদিন আগের। তাছাড়া ২০১৯ সালের জানুয়ারি মাস থেকে তাদের ট্রেড লাইসেন্স নবায়ন নেই, খাবার পরিবেশনের বৈধ কাগজপত্র নেই। সকল কিছু মিলে আমরা সাময়িক সময়ের জন্য রেস্টুরেন্টটি বন্ধ করে তাদেরকে সময় দিয়েছি।

উল্লেখ্য রেস্টুরেন্টের মালিক সুজেল আহমেদ তালুকদার যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কয়সর আহমেদ এর ভাগিনা।এছাড়াও কয়সর আহমেদ এর আপন ভাই কবির আহমেদের রেস্টুরেন্টটিতে শেয়ার রয়েছে। কয়সর আহমেদ যুক্তরাজ্য থেকে সরকার বিরোধী বিভিন্ন গুজব ও প্রপাগান্ডায় লিপ্ত এবং মাননীয় প্রধানমন্ত্রীর যুক্তরাজ্য সফরকে কেন্দ্র করে আন্দোলনের উস্কানিদাতা। এর আগে ২০১৮ সালে যুক্তরাজ্যের বাংলাদেশ হাইকমিশনে হামলা করে অফিস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুরের ঘটনায় কয়সর আহমেদ জড়িত ছিলেন। সিলেটের বিভিন্ন রেস্টুরেন্ট ব্যবসা থেকে লন্ডনে সরকার বিরোধী ষড়যন্ত্র এবং প্রপাগান্ডার অর্থ যোগান দেওয়া হয় বলে সংবাদ প্রকাশ করেছিল একটি জাতীয় দৈনিক। কয়সর আহমেদ এর ভাই কবির আহমেদ এই রেস্টুরেন্টের শেয়ারহোল্ডার হওয়ায় ভোজনবাড়ি রেস্টুরেন্ট থেকে যুক্তরাজ্যে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পরিচালনা জন্য অর্থ যোগান দেওয়া হতো বলে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam