রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ

মিলান ডার্বি ড্র

প্রকাশ: সোমবার, ৮ নভেম্বর, ২০২১ , ৫:৪০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সুযোগ এলো অনেক, দুটি পেনাল্টিও মিলল। কেবল একটিই কাজে লাগাতে পারল ইন্টার মিলান। পরক্ষণেই আবার করে বসল আত্মঘাতী গোল। অনেকটা সময় বিবর্ণ থাকা এসি মিলান শেষ দিকে চাপ বাড়াল; তবে তারাও পারল না ব্যবধান গড়ে দিতে। সান সিরোয় রবিবার রাতে সেরি এ’তে দুই নগর প্রতিদ্বন্দ্বীর লড়াইটি ১-১ গোলে ড্র হয়েছে।

মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে এগিয়ে চলা এসি মিলান ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে। ডি-বক্সে কালহানোগলু ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। একাদশ মিনিটে নিজেই স্পট কিকে গোলটি করেন এই তুর্কি মিডফিল্ডার। এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি ইন্টারের। ছয় মিনিট পরই প্রতিপক্ষের ফ্রি কিকে ছয় গজ বক্সের মুখে হেডে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে পাঠান ডিফেন্ডার ডি ভ্রেই।

ঘটনাবহুল ম্যাচে ২৫তম মিনিটে আবারও সুবর্ণ সুযোগ আসে ইন্টারের সামনে। তাদের ডিফেন্ডার মাত্তেও দারমেইন প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হলে ফের পেনাল্টি পায় তারা। তবে এবার কী বুঝে কালহানোগলুকে সরিয়ে লাউতারো মার্তিনেসকে পেনাল্টি নিতে দেন অধিনায়ক। আর্জেন্টাইন স্ট্রাইকার সুযোগ কাজে লাগাতে পারেননি, তার শট ঠেকিয়ে দেন গোলরক্ষক সিপরিয়ান তাতারুসানু।

বিরতির আগে আরও দুটি দারুণ সুযোগ পায় ইন্টার। ৪৪তম মিনিটে নিকোলো বারেল্লার শট গোললাইন থেকে ফেরান মিলান ডিফেন্ডার ফুলে বালো-তুবে। পরের মিনিটে মার্তিনেসের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

দ্বিতীয়ার্ধের একাদশ মিনিটে হতাশা বাড়ান কালহানোগলু। ইভান পেরিসিচের ক্রসে তার ভলি পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। শেষ ১০ মিনিটে চাপ ধরে রেখে কয়েকটি সুযোগ তৈরি করে মিলান। কিন্তু বারবার ফিনিশিংয়ের দুর্বলতাই ফুটে ওঠে। ৮৯তম মিনিটে আলেক্সিসের শট পোস্টে লেগে ফিরলে সমতায় শেষ হয় মৌসুমের প্রথম মিলান ডার্বি।

এবারের সেরি এ এখন পর্যন্ত অপরাজিত এসি মিলান এই ড্রয়ে শীর্ষে ফেরার সুযোগ হারাল। ১২ ম্যাচে ১০ জয় ও দুই ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা। সমান পয়েন্ট নিয়ে শীর্ষে নাপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ২৫। চার নম্বরে আতালান্তার পয়েন্ট ২২। ১৮ পয়েন্ট নিয়ে আট নম্বরে প্রতিযোগিতার সফলতম দল জুভেন্টাস। সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_