তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৫০ অপরাহ্ন
সদ্য সংবাদ :
খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং সুস্থ থাকতে যে ৭ খাবার এড়িয়ে চলাই ভালো কুড়িগ্রামে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি চিলমারীতে সিএনজি চালকদের অনশন: তাদের দাবীতে স্মারকলিপি পেশ মানুষের কষ্ট লাঘবে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি : প্রধানমন্ত্রী কুলাউড়ায় ভারত থেকে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে ১২জন আটক পলাশবাড়ীর ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হুইপ গিনি এমপি ডোমারে শতভাগ হেলমেট পরিধান নিশ্চিতকল্পে পুলিশের বিশেষ অভিযান।

মিলান ডার্বি ড্র

  • প্রকাশ সোমবার, ৮ নভেম্বর, ২০২১, ৫.৪০ এএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সুযোগ এলো অনেক, দুটি পেনাল্টিও মিলল। কেবল একটিই কাজে লাগাতে পারল ইন্টার মিলান। পরক্ষণেই আবার করে বসল আত্মঘাতী গোল। অনেকটা সময় বিবর্ণ থাকা এসি মিলান শেষ দিকে চাপ বাড়াল; তবে তারাও পারল না ব্যবধান গড়ে দিতে। সান সিরোয় রবিবার রাতে সেরি এ’তে দুই নগর প্রতিদ্বন্দ্বীর লড়াইটি ১-১ গোলে ড্র হয়েছে।

মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে এগিয়ে চলা এসি মিলান ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে। ডি-বক্সে কালহানোগলু ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। একাদশ মিনিটে নিজেই স্পট কিকে গোলটি করেন এই তুর্কি মিডফিল্ডার। এগিয়ে যাওয়ার আনন্দ অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি ইন্টারের। ছয় মিনিট পরই প্রতিপক্ষের ফ্রি কিকে ছয় গজ বক্সের মুখে হেডে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে পাঠান ডিফেন্ডার ডি ভ্রেই।

ঘটনাবহুল ম্যাচে ২৫তম মিনিটে আবারও সুবর্ণ সুযোগ আসে ইন্টারের সামনে। তাদের ডিফেন্ডার মাত্তেও দারমেইন প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হলে ফের পেনাল্টি পায় তারা। তবে এবার কী বুঝে কালহানোগলুকে সরিয়ে লাউতারো মার্তিনেসকে পেনাল্টি নিতে দেন অধিনায়ক। আর্জেন্টাইন স্ট্রাইকার সুযোগ কাজে লাগাতে পারেননি, তার শট ঠেকিয়ে দেন গোলরক্ষক সিপরিয়ান তাতারুসানু।

বিরতির আগে আরও দুটি দারুণ সুযোগ পায় ইন্টার। ৪৪তম মিনিটে নিকোলো বারেল্লার শট গোললাইন থেকে ফেরান মিলান ডিফেন্ডার ফুলে বালো-তুবে। পরের মিনিটে মার্তিনেসের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

দ্বিতীয়ার্ধের একাদশ মিনিটে হতাশা বাড়ান কালহানোগলু। ইভান পেরিসিচের ক্রসে তার ভলি পোস্ট ঘেঁষে বেরিয়ে যায়। শেষ ১০ মিনিটে চাপ ধরে রেখে কয়েকটি সুযোগ তৈরি করে মিলান। কিন্তু বারবার ফিনিশিংয়ের দুর্বলতাই ফুটে ওঠে। ৮৯তম মিনিটে আলেক্সিসের শট পোস্টে লেগে ফিরলে সমতায় শেষ হয় মৌসুমের প্রথম মিলান ডার্বি।

এবারের সেরি এ এখন পর্যন্ত অপরাজিত এসি মিলান এই ড্রয়ে শীর্ষে ফেরার সুযোগ হারাল। ১২ ম্যাচে ১০ জয় ও দুই ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা। সমান পয়েন্ট নিয়ে শীর্ষে নাপোলি। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ২৫। চার নম্বরে আতালান্তার পয়েন্ট ২২। ১৮ পয়েন্ট নিয়ে আট নম্বরে প্রতিযোগিতার সফলতম দল জুভেন্টাস। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam